• ঢাকা
  • বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে জাহিদ চেয়ারম্যানের মিলাদ মাহফিল অনুষ্ঠিত

আজ ২৮ অক্টোবর বুধবার বাদ আসর ফরিদপুর শহরের পূর্বখাবাসপুরে সদ্য প্রয়াত ফরিদপুর জেলা আ.লীগের সহ-সভাপতি ও গেরদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহিদুর রহমান জাহিদের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এই আয়োজনে জেলার রাজনৈতিক, সামাজিক বিশিষ্ট ব্যক্তিবর্গসহ হাজারো সাধারণ মানুষ অংশগ্রহণ করেন। সকল মানুষকে মিলাদ মাহফিলে আসার জন্য ধন্যবাদ জানান মরহুমের স্ত্রী বেগম রাবেয়া রহমান।

এছাড়া উপস্থিত ছিলেন জেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ঝর্না হাসান, ফরিদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ইদ্রিস খান, ১৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এস.এম. আনোয়ারুল ইসলাম পলাশসহ নেতৃবৃন্দ।

উল্লেখ্য শনিবার সকাল ১০.৩০ মিনিটের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন ফরিদপুর জেলা আ.লীগের সহ-সভাপতি, গেরদা ইউনিয়ন পরিষদের ৪ বারের চেয়ারম্যান মোঃ জাহিদুর রহমান জাহিদ (৬২) (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ………….রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী রাবেয়া বেগম, কন্যা মুক্তা আক্তার, মলি আক্তার ও পুত্র কামরুল হাসান (ডেবিট)সহ নাতি-নাতনী এবং অসহ্য আত্মীয়-স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর খবর ফরিদপুরে ছড়িয়ে পড়লে আ.লীগ ও অঙ্গসংগঠনসহ সর্বস্তরের মানুষের মাঝে শোক নেমে আসে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০