• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
রাজশাহীর মোহনপুরে  স্ত্রীকে পিটানোর খবরে স্বামীকে মারপিট ও লুটপাট

রাজশাহীর মোহনপুরে স্ত্রীকে মারপিটের অপরাধে শ্বশুর বাড়ির লোকজন গিয়ে জামাইকে বেদম মারপিট করে জিনিসপত্র ভাংচুর  ও নগদ টাকা লুটপাটের অভিযোগ উঠেছে। এবিষয়ে মোহনপুর থানায় উভয় পক্ষের অভিযোগ হয়েছে। আহত অবস্থায় স্বামী- স্ত্রী মোহনপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি রয়েছেন।

গৃহবধূর বাবার পরিবার জানান, উপজেলার কেশরহাট পৌরসভার গোপাইল গ্রামের তুহিন ইসলামের মেয়ে তানিয়া বেগম। প্রায় চার বছর আগে কামারপাড়া গ্রামের সাম উদ্দিনের ছেলে শাহীন আক্তারের সাথে বিয়ে হয় তার। বিয়ের পর থেকে স্বামী শাহীন যৌতুক হিসেবে মোটরসাইকেলের জন্য স্ত্রীকে নির্যাতন করতেন হরহামেশা। তবে যৌতুক ও কন্যা সন্তান জন্ম দেয়ায় স্ত্রীকে মারপিটে এবং নিযাতনের অস্বীকার করেছে স্বামী শাহীন হোসেন ।

সবশেষ গত ২৭ মে  বিকেল আড়াইটা থেকে ৫টা গৃহবধূ তানিয়া বেগমকে মারপিট করে আটকে রাখার খবর শুনে শ্বশুর বাড়ির লোকজন ছুটে যান জামাইয়ের বাড়িতে। ওই সময় শ্বশুর পক্ষের লোকজন বাড়িতে প্রবেশ করে মারপিটের পর ভাংচুর ও নগদ প্রায় ৮০ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায়। স্থানীয়রা স্বামী ও স্ত্রীকে আহত অবস্থায়  উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
জানতে চাইলে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, উভয় পক্ষের থানায় অভিযোগ হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।