• ঢাকা
  • মঙ্গলবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
খাগড়াছড়িতে অর্থো কিডস্ এন্ড ট্রমা সেন্টারের উদ্যোগে ফ্রী অপারেশন 

খাগড়াছড়ি প্রতিনিধি :

অর্থো কিডস্ এন্ড ট্রমা সেন্টার ও বাংলাকিমরু হেলথ কেয়ার সেন্টারের উদ্যোগে ২৮শে  জানুয়ারী বৃহস্পতিবার খাগড়াছড়ির চেঙ্গী কাঁশবন (প্রা.) হাসপাতালে ৩য় বারের মত ফ্রী অপারেশন করা হয়। এতে জন্মগত ঠোঁট কাটা, তালু কাটা, আগুনে পুড়া জনিত বিকলাঙ্গ রোগীদের বিনামূল্যে অপারেশন করা হয়।

খাগড়াছড়ি জেলার পাহাড়ের ভিতরের তৃনমূল এলাকার মানুষের সেবা নিশ্চিত করতে এই ফ্রী অপারেশন প্রতি মাসে একবার আয়োজন করা হয়ে থাকে।
আজ ৪ জনের অপারেশন করা হয়। যাদের পরিচয়-  ইমান মিয়া, শালবন । রুনা ত্রিপুরা, ভাইবনছড়া। প্রমিতা ত্রিপুরা, পানছড়ি। সানজিদা আক্তার, মহলছড়ি।

প্রতি মাসে এই ফ্রি অপারেশন করার মাধ্যমে খাগড়াছড়ি বাসীর স্বাস্থ্যসেবায় নতুন এক মাত্রা যোগ হয়। এতে করে পাহাড়ের ভিতরের অসহায় মানুষের কষ্ট অনেক লাগব হবে।

ফ্রি অপারেশন ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন অর্থো কিডস এন্ড ট্রমা সেন্টারের প্রতিষ্ঠাতা পরিচালক ডা. নয়ন ময় ত্রিপুরা এবং বাংলাকিমরু হেলথ কেয়ার সেন্টারের মেডিকেল কো-অর্ডিনেটর ডা. যিশুময় দেব, ডা. সুভাস বসু চাকমা  ও অন্যান্য ডাক্তার বৃন্দ।

ক্যাম্পেইনে অর্থো কিডস এন্ড ট্রমা সেন্টারের পরিচালক ডা. নয়ন ময় ত্রিপুরা বলেন, এই ফ্রি অপারেশন ক্যাম্পেইন প্রতি মাসেই চলবে। অসহায় মানুষের উন্নত স্বাস্থ্যসেবা নিশ্চিতের জন্যেই অর্থো কিডস এন্ড ট্রমা সেন্টারের জন্ম। আপনাদের আশে পাশে ঠোঁট কাটা, তালু কাটা ও আগুনে পুড়া জনিত বিকলাঙ্গ রোগী থাকে তাহলে আমাদের অর্থো কিডস এন্ড ট্রমা সেন্টারের সাথে যোগাযোগ করুন। আমরা আপনাদের পাশে থাকবো ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।