• ঢাকা
  • রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে জুন, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বোয়ালমারীতে ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিত করণ সভা

সনতচক্রবর্ত্তী: আগামী ৫ জুন হতে ৮জুন পর্যন্ত সারাদেশে একই সাথে ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় উক্ত কর্মসূচি বাস্তবায়নের লক্ষে রবিবার (২৯/০৫/২০২২) সকাল ১১টায় বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার অফিস কক্ষে এক অবহিত করণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল ওহাব, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু আহাদ মিয়া, বেসরকারি উন্নয়ন সংস্থার প্রতিনিধি এসডিসির পরিচালক কাজী মসিউর রহমান কচি প্রমূখ।
ডা. খালেদুর রহমান স্বাগত বক্তব্যে বলেন, আগামী ৫ থেকে ৮ জুন ২০২২ এই চারদিনে বোয়ালমারী উপজেলার ৬ থেকে ১১ মাস এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী মোট ৪৭৫৫১ জন শিশুকে ভিটামিন-এ প্লাস ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। এ লক্ষ্যমাত্রা অর্জনে উপজেলার ২৪০টি ইপিআই কেন্দ্রে মোট ৭২০ জন কর্মী কাজ করবে। ডা. খালেদুর রহমান বলেন, একটা বিশেষ শ্রেণি এসব মহৎ কার্যক্রমকে ব্যহত করার জন্যে গুজব সৃষ্টি করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করতে পারে। এব্যাপারে তিনি রাজনৈতিক মহল, মিডিয়া কর্মী ও সুশীল সমাজের সহযোগিতা কামনা করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।