• ঢাকা
  • শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সদরপুরে একতা ফাউন্ডেশন এর ৫ম প্রতিষ্ঠা বাষিকতে নানা কর্মসুচী পালন

ফরিদপুরের সদরপুর উপজেলার সমাজ উন্নয়ন মুলক স্বেচ্ছাসেবী সংগঠন একতা ফাউন্ডেশন এর ৫ম প্রতিষ্ঠা বাষিকী নানা কর্মসূচী উদযাপনের মধ্যে দিয়ে মঙ্গলবার পালন করা হয়েছে।

সকালে সংগঠনের পক্ষ থেকে সদরপুরের “মনিকোঠা” বাজার ও দুপুরে কালীখোলা বাজারে পাঁচশতাধিক নারী ,পুরুষ ও বিদ্যালয়ের শিক্ষাথর্ীদের বিনামুল্যে ব্লাড গ্রুপিং করা হয়। বিকাল ৪ টায় মনিকোটা বাজার থেকে এক বর্নাঢ্য আনন্দ র‍্যালী বের করা হয়। র‍্যালী শেষে মণিকোটা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আলোচনা সভা, জন্মদিনের কেকে কাটা ও গুণীজনদের মাঝে ক্রেষ্ট বিতরন করা হয়।এলাকার মানবসেবা ও উন্নয়নে ভুমিকা রাখায় ওয়াহাব আকন্দ, দিদার হোসেন,আব্দুল করিম মিয়া,মোঃ জিল্লুর রহমানহাজী মোঃনফেল ব্যাপারী ও মনিকোটা বাজার পুলিশ ফঁাড়ির দায়িত্বরত কর্মকর্তা এস আই মোঃ শাহজাহান কে একতা ফাউন্ডেশন এর পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। অনুষ্টানে একতা ফাউন্ডেশন এর সভাপতি মোঃ মশিউর রহমান মিম,সাধারণ সম্পাদক শাহ আমল মিয়া সহ সংগঠনের অন্যান্য সেচ্ছাসেবীসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ওস্কুল কলেজের শিক্ষাথর্ী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,এলাকার একদল তরুন “দেশ আমার, দায়িত্ব আমার” এই শ্লোগানকে সামনে রেখে একতা ফাউন্ডেশন গঠন করে গত ৫বছর ধরে এলাকার মাদক,সন্ত্রাস ও নানা অপকর্ম রোধে কাজ করে যাচ্ছে ।

এলাকার যুবকদের নিয়ে মানুষের বিপদে পাশে থাকা,নিয়মিত রক্তদান করা, যে কোন দুর্যোগে সম্মিলিত ভাবে কাজ করা এবং সমাজের ভালো কাজে অংশ গ্রহন করতে উদ্ভুদ করে যাচ্ছে সংগঠনটি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১