• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
ভাঙ্গা থানার ওসি সফিকুর রহমানের বিদায়ী অনুষ্ঠান

ফরিদপুরের ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুর রহমানের বদলী জনিত কারনে বিদায়ী অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে।

রোববার সন্ধ্যায় উপজেলা পরিষদ হল রুমে আয়োজিত বিদায়ী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান। তিনি এসময় বলেন, এক সৎ যোগ্য পুলিশ অফিসার হিসাবে প্রায় ১ বছর ভাঙ্গা থানায় সুনামের সাথে কাজ করে সরকারি ও বেসরকারি ভাবে একাধিক পুরস্কার পেয়েছেন ওসি সফিকুর রহমান। এখন তিনি বদলী জনিত কারনে ঢাকায় চলে যাচ্ছেন। আমি আশা করব সেখানে তিনি রাষ্ট্রের গুরুত্ব পুর্ন দায়িত্ব সুনামের সাথে পালন করতে পারবেন।

বিদায়ী ওসি কান্না ঝড়া অশ্রু নয়নে বলেন, সরকারের দেওয়া অর্পিত দায়িত্ব ভাঙ্গা বাসিকে সাথে নিয়ে পালন করেছি। এছাড়াও রাজনৈতিক ব্যাক্তিবর্গর সঠিক পরামর্শে ভাঙ্গার আইন-শৃঙ্খলা ভাল রাখতে সবার্ত্মক চেষ্টা করেছি। উপজেলা পরিষদ ও প্রশাসনের সার্বিক সহযোগিতায় আমি আমার দায়িত্ব সঠিক ভাবে পালনে সর্বদা চেষ্টা করেছি।

অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ইসাহাক মোল্লা, উপজেলা স্বাস্হ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ মহসিন ফকির, উপজেলা প্রকৌশলী আব্দুল মালেক, উপজেলা আবাসিক প্রকৌশলী ফরিদুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা দেবলা চক্রবর্তী, কালামৃধা ইউপি চেয়ারম্যান লিঠু মাতুব্বর, ঘারুয়া ইউপি চেয়ারম্যান প্রফেসর শফিউদ্দিন মোল্লা, আলগী ইউপি চেয়ারম্যান কাওছার ভু্ইয়া, তুজারপুর ইউপি চেয়ারম্যান পরিমল দাস, আওয়ামীলীগ নেতা এ্যাপোলো নওরোজ, ইসমাইল মুন্সি প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।