• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ ইং
ফরিদপুরে সংবর্ধিত হলেন ঔপন্যাসিক নিশান চৌধুরী ও পাঠাগার প্রতিষ্টাতা মোঃ ফয়সাল আলী

মাহবুব পিয়াল ,ফরিদপুর :
ঔপন্যাসিক হিসেবে সাহিত্যে অবদান রাখায় ফরিদপুরের নবীন ঔপন্যাসিক নিশান চৌধুরী ও পাঠাগার প্রতিষ্ঠার মাধ্যমে কিশোর তরুণদের মাঝে পাঠোভ্যাস সৃষ্টি ও জ্ঞান বিস্তারে ভূমিকা রাখায় মোঃ ফয়সাল আলী -কে তমদ্দুন মজলিস ফরিদপুর জেলা শাখার পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বুধবার(২৮মার্চ) বিকেলে স্থানীয় মেজবান পার্টি সেন্টারে “আমাদের জীবন ও মানস গঠনে ভাষা আন্দোলনের প্রভাব : তমদ্দুন মজলিসের ভূমিকা” শীর্ষক আলোচনা সভায় উদীয়মান সৃষ্টিশীল ফরিদপুরের এই দুই প্রতিভাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্টানের অতিথিরা এসময় তাদের হাতে সম্মননা ক্রেস্ট তুলে দেন।
বাংলাদেশ তমদ্দুন মজলিস ফরিদপুর জেলা শাখার সভাপতি প্রফেসর মোঃ ওবায়দুর রহমানের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীন শিক্ষাবীদ, যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান ও দৈনিক ফতেহাবাদ পত্রিকার সম্পাদক প্রফেসর এ.বি.এম সাত্তার। আলোচনা সভায় প্রবীন শিক্ষাবিদ ও সমাজসেবক অধ্যাপক এম এ সামাদ, বিশিষ্ট শিক্ষাবিদ ও নজরুল গবেষক অধ্যাপক মোঃ সিরাজুল হক, ভাঙ্গা সরকারি কে.এম কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুস ছাত্তার মিয়া, সদরপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ জাহিদুল ইসলাম,ঝালকাঠি সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আনসার আলী,বিশিষ্ট এনজিও ব্যক্তিত্ব মো: আ

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।