• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ ইং
সালথায় এক কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে আহত করার অভিযোগ

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় পূর্ব শত্রুতার জেরে মোহাম্মাদ মিনহাজ (২০) নামে এক কলেজ শিক্ষার্থী পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গুরুতর আহত ওই কলেজ শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার (২৯ মার্চ) উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের মাঝারদিয়া গ্রামের গোলপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত মিনহাজ মাঝারদিয়া গ্রামের সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. ফারুক হোসেনের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাবিবুর রহমান হামিদ মোল্যার নাতী। তিনি ফরিদপুর সরকারি ইয়াসিন কলেজের ইন্টার ফাস্ট ইয়ারের শিক্ষার্থী।

মিনহাজের বাবা ফারুক হোসেন জানান, শুক্রবার বিকেলে মিনহাজ মাঝারদিয়া বাজারে পেঁয়াজ বিক্রি করে বাড়ি ফিরছিল। পথে মাঝারদিয়া গোলপাড়ায় এলাকায় পৌছালে প্রতিপক্ষের কবির মেম্বারের সমর্থকরা তাকে রড দিয়ে পিটিয়ে আহত করে। পরে তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, কবির মেম্বার সাথে আমার দর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জেরে আমার কলেজে পড়ুয়া ছেলের উপর হামলা করা হয়েছে।

এসব অভিযোগ অস্বীকার করে কবির মেম্বার বলেন, কলেজে ছাত্র মিনহাজের উপর হামলার বিষয় আমি কিছুই জানি না। তবে শুনেছি মিনহাজের সাথে তার বন্ধুদের বিরোধ চলছিল। ওই বিরোধের জেরে মিনহাজের বন্ধুরাই তার উপর হামলা চালিয়েছে। তবে হামলাকারীরা আমার দলের লোক, এটা ঠিক।

শুক্রবার রাত ৯ টার দিকে সালথা থানার এসআই মো. নাজমুল আলম বলেন, ওই কলেজ ছাত্রের উপর হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিবেশ শান্ত করে। এ ঘটনায় মিনহাজের পরিবারকে হামলাকারীদের বিরুদ্ধে অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

২৯ মার্চ ২০২৪

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।