• ঢাকা
  • বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফোয়াব-এর আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

খুলনা, ১৬ আষাঢ় (৩০ জুন):

ফিস ফার্ম ওনার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ (ফোয়াব)-এর আয়োজনে আজ (মঙ্গলবার) সকালে মুজিবর্ষ উপলক্ষে দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে খুলনায় বনজ, ফলদ এবং ওষধি গাছের চারা রোপণ ও বিতরণ করা হয়।

খুলনা ইসলামাবাদ কমিউনিটি সেন্টার ঈদগাহ মাঠে প্রধান অতিথি হিসেবে গাছের চারা রোপণ করেন খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল। এসময় তিনি বলেন, প্রকৃতি ও পরিবেশকে সুন্দর রাখতে বেশি বেশি গাছ লাগানোর কোন বিকল্প নেই। আমাদের ধর্মেও বৃক্ষরোপণের ওপর গুরুত্বারোপ করা হয়েছে। করোনাকালীন এই ছুটিতে স্কুল-কলেজের শিক্ষার্থীদের এই সময়টায় তিনি গাছ লাগানো ও গাছের পরিচর্যার পরামর্শ দেন।

গাছের চারা বিতরণের মধ্যদিয়ে কর্মসূচির উদ্বোধন করেন ফোয়াবের সভাপতি মোল্লা সামছুর রহমান শাহীন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা মৎস্য অধিদপ্তরের মাননিয়ন্ত্রণ ব্যবস্থাপক ড. নাজমুল হাসান, খুলনা ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশন সাধারণ সম্পাদক সোহাগ দেওয়ান, গ্লোবাল খুলনার আহ্বায়ক শাহ মামুনুর রহমান তুহিন এবং ফোয়াবের সাধারণ সম্পাদক মোঃ ওয়াজেদ আলম। এ সময় সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে সকল অতিথি সামাজিক দূরত্ব বজায় রেখে ইসলামাবাদ কমিউনিটি সেন্টার ঈদগাহ মাঠে একটি করে গাছের চারা রোপণ করেন। ফোয়াব খুলনার নয়টি উপজেলার মৎস্য খামার, জলকর, চিংড়িমহলে পর্যায়ক্রমে দুই হাজার গাছের চারা রোপণ করবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০