• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ৩৮ লক্ষ ২২ হাজার টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ

নিরঞ্জন মিত্র (নিরু) (ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুর জেলা সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক বিভিন্ন রোগে আক্রান্ত ৭৫ জন গরীব রোগীদেরকে ৩৭ লাখ ৫০ হাজার টাকা এবং ক্ষুদ্র নৃ- গোষ্ঠী ১৮ জনকে ৭২ হাজার টাকা মোট ৩৮ লাখ ২২ হাজার টাকার আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে।

ফরিদপুর জেলা প্রশাসক ও জেলা সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে,(৩০ জুন) বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় জেলা প্রশাসকের মিনি কনফারেন্স রুমে
জেলার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজ্ড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের আর্থিক সহযোগীতার আওতায় ৭৫ জন গরীব অসহায় রোগীকে এককালীন অনুদানের জন প্রতি ৫০ হাজার টাকা করে ৩৭ লাখ ৫০ হাজার টাকা এবং ক্ষুদ্র নৃ- গোষ্ঠী সম্প্রদায়ভুক্ত পরিবারের জীবনমান উন্নয়নে ৯ জনকে ৪ হাজার টাকা করে ৩৬ হাজার টাকা ও কলেজ বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত শিক্ষার্থীদের ৯ জনকে ৪ হাজার টাকা করে ৩৬ হাজার টাকা, মোট ৩৮ লাখ ২২ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

ফরিদপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক এ.এস.এম আলী আহসান এর সভাপতিত্বে, চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার।

চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ নূরুল হুদা, শহর সমাজ সেবা কার্যালয়ের সমাজসেবা অফিসার এস,এম, সুজাউদ্দিন রাশেদ প্রমূখ।

এসময় জেলার উপকার ভোগীরা ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।