• ঢাকা
  • রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ ইং
কানাইপুর ইউনিয়ন পরিষদের ২০২১-২২ অর্থ বছরের বাজেট ঘোষণা

মোঃ ইনামুল হাসান মাসুম, ফরিদপুর:

ফরিদপুর সদর উপজেলার ৯নং কানাইপুর ইউনিয়ন পরিষদের ২০২১-২২ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে।

৩০ মে রবিবার দুপুর ১ টায় পরিষদের হল রুমে এ বাজেট ঘোষণা অনুষ্ঠিত হয়। করোনা পরিস্থিতির কারণে সিমিত পরিসরে ও স্বাস্থ্যবিধি মেনে এ অনুষ্ঠান হয়।

কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বাজেট সভায় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার সদর উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা শেখ গাউছ আলী, ওয়ার্ড মেম্বার রাকিবুল আলম খান, আবুল কাশেম ব্যাপারী, কবির মোল্লাসহ পরিষদের সকল মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারগণ। সভায় বাজেট উপস্থাপন করেন চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন।

বাজেট সভায় ২০২১-২২ অর্থ বছরে বিভিন্ন খাত থেকে আয় এবং কোন কোন খাতে ব্যায় হতে পারে তার একটি সম্ভব্য তালিকা সকল সদস্যের হাতে তুলে দেন চেয়ারম্যান। সভায় সকলের উপস্থিতিতে বাজেট উপস্থাপন করা হয়।

এ সময় চেয়ারম্যান বলেন, পরিষদে যে সকল খাত থেকে আয়ের সম্ভাবনা রয়েছে তা আপনাদের সামনে উপস্থাপন করা হলো। এছাড়া আমাদের অন্য কোন আয়ের উৎস নেই। যে সকল খাতে ব্যায় হয় তা আপনারা সকলেই অবগত। আপনাদের মাধ্যমেই ব্যায় হয়ে থাকে।

তিনি আরো জানান, আমি চাই আমার পরিষদের আয় এবং ব্যায়ের সকল হিসাব আপনাদের কাছে স্বচ্ছ থাকবে। আপনাদের সকলের সহযোগীতায় নতুন এই অর্থ বছরটি স্বচ্ছ ও সুন্দর ভাবে পরিচালনা করতে আমি বদ্ধ পরিকর।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।