• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
রাসুল (সঃ) নি‌য়ে ব্যাঙ্গ চিত্র প্র‌তিবা‌দে সালথা’য় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মাদ (সঃ) কে অবমাননা এবং ব্যঙ্গচিত্র প্রদর্শন ও ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাকরন সেটাকে সমর্থন করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্র‌তিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

হেফাজ‌তে ইসলাম সালথা উপ‌জেলা শাখার আ‌য়োজ‌নে শুক্রবার বাদ জুম্মা থে‌কে উপজেলার বিভিন্ন মসজিদের মুসল্লীরা বাজার জা‌মে মসজিদের সামনে সমবেত হয়ে প্র‌তিবাদ সমা‌বেশ ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করে। ‌বি‌ক্ষোভ মিছিল নিয়ে সালথা সদর বাজা‌রের বি‌ভিন্ন সড়ক প্রদ‌ক্ষিন ক‌রে উপ‌জেলায় গি‌য়ে শেষ হয়।

এসময় অন্যান্য‌দের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন পুরুড়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও মুহতামিম মাওলানা জহুরুল হক, সাইখুল হাদিস ও মুহাদ্দিস বাহিরদিয়া মাদরাসার আকরাম আলী সাহেব, মুফ‌তি শ‌ফিকুল ইসলাম, সহ সভাপতি হেফাজ‌তে ইসলাম ফ‌রিদপুর জেলার মাওলানা নিজামুদ্দিন, সভাপ‌তি হেফাজ‌তে ইসলাম সালথা উপ‌জেলা শাখার হাফেজ মোস্তফা কামাল এবং সাধারন সম্পাদক মাওলানা ঝিনাতুল ইসলাম প্রমূখ। এছাড়া হেফাজ‌তে ইসলাম ও বি‌ভিন্ন ইসলামী অঙ্গ সংগঠ‌নের নেতৃবৃন্দ উপ‌স্থিত ছি‌লেন।

বক্তারা অবিলম্বে ফ্রান্সের দূতাবাস, সকল পণ্য প্রত্যাহার, বিশ্ব মুসলিম জাতির কাছে ক্ষমা চাওয়ার দাবি জানান। এ বিক্ষোভে উপজেলার হাজার হাজার তৌহিদী জনতা অংশ গ্রহন করে। এসময় ফ্রা‌ন্সের প্রে‌সি‌ডেন্ট এর প্র‌তিকৃ‌তি‌তে জুতার মালা প‌রি‌য়ে মি‌ছি‌লের সা‌থে ঘোরা‌নো হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।