• ঢাকা
  • বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ ইং
ফরিদপুরে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

নিরঞ্জন মিত্র ( নিরু)( ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

”মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি ” এই শ্লোগানকে সামনে রেখে ফরিদপুরে কমিউনিটি পুলিশিং ডে উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়েছে।

(৩০ অক্টোবর) শনিবার সকাল ১১ টায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে ফরিদপুর পুলিশ সুপার এর কার্যালয় চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের মুজিব সড়ক হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে অম্বিকা মেমোরিয়াল হল প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

র‌্যালী শেষে ফরিদপুর জেলা পুলিশ এর সহযোগিতায় ও জেলা কমিউনিটি পুলিশং ফোরামের আয়োজনে অম্বিকা মেমোরিয়াল হলে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফরিদপুর জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম এর আহবায়ক প্রফেসর মোঃ শাহজাহান এর সভাপতিত্বে, আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক অতুল সরকার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান (বিপিএম সেবা), জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, পৌর মেয়র অমিতাভ বোস, কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা, হাইওয়ে অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ সামছুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও তদন্ত) মোঃ জামাল পাশা, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি বেলায়েত হোসেন মিয়া।

এসময় উপস্থিত ছিলেন নগরকান্দা পৌর মেয়র নিমাই সরকার, করিম গ্রুপের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, ডায়াবেটিস সমিতির সাধারণ সম্পাদক ডাঃ জাহাঙ্গীর চৌধুরী টিটু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন প্রমূখ।

আলোচনা সভা শেষে ফরিদপুর জেলায় শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং হওয়ায় বাংলাদেশ পুলিশ এর আইজিপি ড. বেনজির আহমেদ পক্ষ থেকে শ্রেষ্ঠ পুরস্কার হিসাবে সভার অতিথিগণ ক্রেস তুলে দেন নগরকান্দা উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি বেলায়েত হোসেন মিয়াকে।

এসময় পুলিশের উর্ধতন কর্মকর্তাসহ সকল থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা, কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যবৃন্দ, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাধারণ নাগরিক ও শিক্ষক শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।