• ঢাকা
  • সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সংসদ উপনেতার এলাকায় আরো দু’টি সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন

ফরিদপুরের নগরকান্দা ও সালথা উপজেলায় প্রায় দুই কিলোমিটার বিস্তৃত দু’টি সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার বিকেলে এর উদ্বোধন করেন সংসদ উপনেতা ও স্থানীয় সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী।
এলজিইডির বাস্তবায়ধীন এ দু’টি সড়কের একটি নগরকান্দার ধুতরাহাটি হতে বড় মানিকদি পর্যন্ত। ১ হাজার ৬৫ মিটার বিস্তৃত এই সড়কটি উন্নয়নে প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ৯০ লাখ টাকা। অন্য সড়কটি সালথা উপজেলার মাশাউজান সওজ সড়ক হতে সদরবেড়া পর্যন্ত সাড়ে ৮শ’ মিটার বিস্তৃত। এটির উন্নয়নে প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ৮০ লাখ টাকা।
এসময় নগরকান্দা উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা নিবার্হী প্রকৌশলী জ্যেতি প্রু, সালথা উপজেলা চেয়ারম্যান ওয়াদুদ সরদার, উপজেলা নিবার্হী কর্মকতার্ হাসিব সরকার, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, সালথা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকির ফারুকুজ্জামান, আওয়ামী লীগ নেতা সুইট প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে দক্ষিণ রসুলপুরে এক কর্মী সমাবেশে অংশ নেন সংসদ উপনেতার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী। এসময় তিনি বলেন, সালথা ও নগরকান্দার সকল উন্নয়নই সাজেদা চৌধুরীর হাতে ধরেই হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের যেই জোয়ারন বইছে তারই ধারাবাহিকতা এসব। আমরা এখন উন্নয়ন ও শান্তির জন্য কাজ করে যাচ্ছি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১