• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুর পৌরসভায় অবকাঠামো নির্মান কাজের শুভ উদ্বোধন

নিরঞ্জন মিত্র (নিরু) (ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুরে তৃতীয় নগর পরিচালনা ও অকবাঠামো উন্নিতকরণ (সেক্টর) প্রকল্প এর আওতাধীন ফরিদপুর পৌরসভার অসহায় দরিদ্রদের জন্য অবকাঠামো নির্মান কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

পৌরসভার দারিদ্র নিরসন ও বস্তি উন্নয়ন বিষয়ক স্থায়ী কমিটির আয়োজনে (৩০ নভেম্বর) মঙ্গলবার সকালে ফরিদপুর পৌরসভার ২২ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মৃধার সভাপতিত্বে এ প্রকল্পের শুভ উদ্বোধন করেন পৌর মেয়র অমিতাভ বোস। এ সময় বক্তারা পৌরসভার সামগ্রীক উন্নয়নসহ বিভিন্ন সমস্যা ও তা সমাধান বিষয়ে আলোচনা করেন।

এ সময় পৌর মেয়র জানান, পৌরসভার হতদরিদ্রদের জীবন মান উন্নয়নকল্পে বিভিন্ন প্রকল্প হাতে নিয়ে ফরিদপুর পৌরসভা এগিয়ে চলছে। ইতিমধ্যে পৌরবাসীর নানা সমস্যা সমাধান পুর্বক নতুন নতুন প্রকল্পের অধিনে তাদের সকল সমস্যা সমাধানের জন্য কাজ করে যাচ্ছে ফরিদপুর পৌরসভা। এসময় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে মেয়র বলেন, দেশের হতদরিদ্রদের জীবনমান উন্নয়নে বর্তমান সরকার অঙ্গিকারবদ্ধ। এরই অংশ হিসাবে তৃতীয় নগর পরিচালনা ও অকবাঠামো উন্নিতকরণ (সেক্টর) প্রকল্প এর আওতাধীন ফরিদপুর পৌরসভার অসহায় দরিদ্রদের জন্য অবকাঠামো নির্মান কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

এ প্রকল্পের কাজ সমাপ্ত হলে দরিদ্র জনগোষ্ঠির জীবনমান আরো একধাপ এগিয়ে যাবে বলে মনে করেন মেয়র অমিতাভ বোস। এ সময় পৌরসভার প্যানেল মেয়র ও ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুল ইসলাম মনির, বস্তি উন্নয়ন কর্মকর্তা আহাদুজ্জামান, এসিট্রেন্ট ইউঞ্জিনিয়ার সৈয়দ আশরাফ, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ আলাওল হোসেন তনু, মহিলা কাউন্সিলর তানিয়া আক্তার ইভাসহ পৌরসভার বিভিন্ন পর্যায়ের কমকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।