• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ ইং
ঢাকা টাইমস সম্পাদকের বাবার মৃত্যুবার্ষিকী পালিত

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

দৈনিক ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলনের বাবা সমাজসেবক এ এফ এম ওবায়দুর রহমানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

কোরআনখানি, দোয়া মাহফিল ও এতিম শিক্ষার্থীদের মধ্যে খাবার বিতরণের মধ্য দিয়ে ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে গ্রামের বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার কামারগ্রামে প্রয়াত ওবায়দুর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত হয়।

এছাড়াও ফরিদপুরের আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসায় কোরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়। এই তিন উপজেলার এতিমখানা ও মাদ্রাসায় ছাত্রদের মাঝে খাবারও বিতরণ করা হয়েছে।

মরহুম ওবায়দুর রহমানের বড়ভাই এমতেহানুর রহমানের সভাপতিত্বে ও কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের সদস্য আবিদুর রহমানের সঞ্চালনায় বক্তব্য দেন,ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রউফ তালুকদার, ইকবাল হাসান চুন্নু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন।
নবনির্বাচিত টগরবন্দ ইউনিয়ন চেয়ারম্যান মিয়াআসাদুজ্জামান, আলফাডাঙ্গা সদর ইউনিয়ন চেয়ারম্যান একেএম আহাদুল হাসান, গোপালপুর ইউনিয়ন চেয়ারম্যান ইনামুল হাসান প্রমৃখ।

প্রসঙ্গ :এ এফ এম ওবায়দুর রহমান ২০১৯ সালের ৩০ ডিসেম্বর ভোরে ফরিদপুরের আলফাডাঙ্গায় হৃদরোগে আক্রান্ত হয়ে ৬৯ বছর বয়সে মৃত্যুবরণ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।