• ঢাকা
  • মঙ্গলবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলদের সংবর্ধনা

মানিক কুমার দাস, ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র অমিতাভ বোস,১২ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ নাসির এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাসুমা বেগমের সংবর্ধনা অনুষ্ঠান শনিবার রাতে স্থানীয় সারদা সুন্দরী মহিলা স্কুলে অনুষ্ঠিত হয়।

এম এ আতিক চৌধুরির সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ফরিদপুরের জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শামসুল হক ভোলা মাস্টার, বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র অমিতাভ বোস, পৌরসভার সাবেক কাউন্সিলর খন্দকার মনজুর আলী, শিল্পপতি আব্দুস সোবাহান, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ নাসির, ছাত্রলীগের সভাপতি তানজিদূল রশিদ চৌধুরী রিয়ান, সাধারণ সম্পাদক ফাহিম আহমদ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন মুমিতুল হাসান বিপুল।

সভায় বিশেষ অতিথির ভাষণে অমিতাভ বোস বলেন তিনি যে ওয়াদা নিয়ে জনগণের ভোটে নির্বাচিত হয়েছেন তা অক্ষরে অক্ষরে পালন করবেন।

তিনি বলেন পৌরসভা সবার জন্য উন্মুক্ত। পৌরসভায় এসে যাতে জনগণ যাতে আমার সাথে মন খুলে কথা বলতে পারে সেজন্য আমি দিনরাত কাজ করে যাচ্ছি।
বিশেষ অতিথির ভাষণে শামীম হক পৌরসভার নির্বাচিত পরিষদকে ধন্যবাদ জানান। তিনি একই সাথে ১২ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ নাসির ওয়ার্ডবাসীর সকল প্রত্যাশা পূরণ করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি যুবসমাজকে মাদক মুক্ত করার জন্য সকলের প্রতি আহবান জানান। এবং গোলাম মোহাম্মদ নাসির কে নির্বাচিত করার জন্য ধন্যবাদ জানান। একই সাথে অমিতাভ বোসের নেতৃত্বে ফরিদপুর পৌরসভা অচিরেই দেশের এক নম্বর প্রতিষ্ঠানে পরিণত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয় । উল্লেখযোগ্য সংখ্যক দর্শক এ অনুষ্ঠান উপভোগ করেন।

এ সময় পৌরসভার কাউন্সিলর ছাড়াও স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।