• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
নগরকান্দায় শীতবস্ত্র বিতরণ করলেন বিএনপি নেতা বাবুল

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে ফরিদপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ হতে সহস্রাধিক শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

আজ রোববার বিকেলে নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কোনা গ্রামে সমবেত সালথা উপজেলার তালমা, রামকান্তপুর, ডাঙ্গি ও ভাওয়াল ইউনিয়নের এসব দুস্থদের হাতে শীতবস্ত্র তুলে দেন বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল।

এসময় সালথা উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো. আতিয়ার কবির, নগরকান্দা পৌর বিএনপির সভাপতি আসাদুজ্জামান, উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. আইয়ুব মুন্সি, সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুজ্জামান অনু, বর্তমান সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরিফ, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বিএনপি নেতা শহিদুল ইসলাম বাবুল বলেন, দেশ আজ এক কঠিন ক্রান্তিকাল অতিক্রম করছে। কোভিড-১৯ এর কারণে নিম্নজীবী মানুষ তাদের কর্ম হারিয়ে মানবেতর জীবনযাপন করছেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা সবসময়েই এসকল অসহায় মানুষের পাশে থেকেছি। তিনি ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সমালোচনা করে বলেন, জনগণের দুঃখদুর্দশাকে উপেক্ষা করে তারা অস্ত্র ও পেশিশক্তির বলে অবৈধ পথে ক্ষমতা টিকিয়ে রাখতে ব্যস্ত। তারা জনগণের ভোটাধিকার হরণ করে জনগণের আস্থা হারিয়ে ফেলেছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।