• ঢাকা
  • শুক্রবার, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরের জনগনের আশা পূরনে আমার জীবন উৎসর্গ করেছি – এ.কে. আজাদ এম.পি।

ফরিদপুর অফিস
ফরিদপুর সদর উপজেলার গেরদা ইউনিয়নের আবুল ফয়েজ মুজিবুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তেব্যে ফরিদপুর সদর আসনের এম.পি ও হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ.কে. আজাদ বলেছেন, আপনারা আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করেছেন। আপনারা আমার আশা পূরন করেছেন। আমি যেন জয়লাভ করি তার জন্য নফল এবাদত করেছেন। এখন আমি আপনাদের আশা পূরন করবো। আমি আমার জীবন এই আসনের জনগনের জন্য উৎসM© করে দিলাম।
বুধবার বিকালে বিদ্যালয়ের মাঠ আয়োজিত প্রতিযোগীতার সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম। এসময় প্রধান অতিথি বিদ্যালয়ের শিক্ষার্থীদের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক ডিসপ্লে উপভোগ করেন এবং প্রতিযোগীর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।
পুরস্কার বিতরনের আগে এ.কে. আজার তার বক্তব্যে আরো বলেন, আমি আপনাদের কাছে যে ভালবাসা ও শ্রদ্ধা পেয়েছি তা ভোলার নয়। আমি আপনাদের যে সকল প্রতিশ্রæতি প্রদান করেছি তা আমি অক্ষরে অক্ষরে পালন করবো। আমি আপনাদের শিক্ষিত সন্তানদের জন্য চাকরী নিশ্চিত করবো। নিশ্চিত করবো মানসম্মত শিক্ষার।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এ. এফ মুজিবুর রহমান ফাউন্ডেশন এর প্রতিনিধি লোনা টি রহমান, এ. এফ মুজিবুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য অধ্যাপক সৈয়দ আ.স.ম আলম, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন।
এর আগে বেলা সাড়ে ১১ টায় বিদ্যালয় ফরিদপুর সদর আসনের এমপি ও হা-মীম গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক এ.কে আজাদ ফরিদপুর সদর উপজেলার কৈজুরি ইউনিয়নের বনগ্রাম উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা প্রধান অতিথি হিসেবে পায়ড়া উড়িয়ে উদ্বোধন করেন| এরপর তিনি বিদ্যালয়ের শিক্ষার্থীদের মনোজ্ঞ সাংস্কৃতিক ডিসপ্লে উপভোগ করেন।
বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটির সভাপতি নুর মোহাম্মদ মাজেদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা শিক্ষা অফিসার বিষ্ণু পদ ঘোষাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ইকবাল হাসান, প্রবিন শিক্ষাবিদ অধ্যাপক এম এ সামাদ, কানাইপুর ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান ফকির মো: বেলায়েত হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকছেদুর রহমান।
দিনব্যাপী অনুষ্ঠানগুলোতে জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক আইভী মাসুদ, সদস্য শহিদুল ইসলাম নিরু, সাবেক সহ-সভাপতি সাদেকুজ্জামান মিলন পাল, হা-মীম গ্রুপের পরিচালক বেলাল হোসেন, সমাজসেবক ফখরুদ্দিন করিম ও ফারুকুল ইসলাম, এ. এফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের প্রতিনিধি মাহফুজ আলম মিলন, সাংবাদিক মফিজ ইমাম মিলন, সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মানোয়ার হোসেন, গেরদা ইউনিয়ন যুবলীগের সভাপতি রিয়াদ মিয়া, জেলা আওয়ামী লীগের সাবেক ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক মোকারম মিয়া বাবু, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডা. ওহিদুর রহমান, ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন কানু, আলিয়াবাদ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ সাদী, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহবায়ক মোঃ জাহাঙ্গির আলম, শহর যুবলীগের সাবেক সাধারন সম্পাদক আসিবুর রহমান ফারহান, খালা মাসুদা বেগম বুলু, উজ্জল সরকার লোটন, আবুল কালাম আজাদ, আতিয়ার রহমান সারোয়ার মোল্লা, জাসদ মিয়া, আব্দুর রহমান ঝনক, মোঃ তামজিদসহ বিদ্যালয়দ্বয়ের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ এবং আমন্ত্রিত অতিথি ও স্থানীয় জনগন উপস্থিত ছিলেন।
#রাশেদুল হাসান কাজল, ফরিদপুর।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।