• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
গলাচিপায় অবসরপ্রাপ্ত গ্রামীণ ব্যাংক কর্মকর্তা ও কর্মচারী কল্যাণ সমিতি কর্তৃক সরকারি প্রজ্ঞাপন অনুযায়ী পেনশন পুনঃস্থাপনের দাবী

সজ্ঞিব দাস, গলাচিপা, পটুয়াখালী, প্রতিনিধি।

গলাচিপায় অবসরপ্রাপ্ত গ্রামীণ ব্যাংক কর্মকর্তা ও কর্মচারী কল্যাণ সমিতি কর্তৃক সরকারি প্রজ্ঞাপন অনুযায়ী পেনশন পুনঃস্থাপনের দাবী করেছে। 

চলো চলো ঢাকা চলো এই স্লোগানকে সামনে রেখে পটুয়াখালীর গলাচিপায় গ্রামীণ ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা ও কর্মচারী কল্যাণ সমিতি কর্তৃক সরকারি প্রজ্ঞাপন অনুযায়ী শতভাগ পেনশন সমর্পনকারী অবসরপ্রাপ্তদের জন্য উৎসব ভাতা,চিকিৎসা ভাতা,বৈশাখী ভাতা ও পেনশন পুনঃস্থাপন বাস্তবায়নের লক্ষে তারা এই দাবী তুলে ধরেন। গলাচিপা শাখার সভাপতি নাসিরউদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও জেলা সমিতির সাধারণ সম্পাদক নির্মালেন্দু সরকারের সঞ্চালনায় এই আলোচনা ও প্রস্তুতি সভা শুরু করেন এবং শুরুর আগে কোরান তেলওয়াত ও গীতা পাঠ করা হয়।আলোচনা সভায় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা গ্রামীণ ব্যাংক কর্মকর্তা ও কর্মচারী কল্যান সমিতির সভাপতি আকবর আলী খান, সাংগঠনিক সম্পাদক মোঃ আবু হানিফ।।

এছাড়া আরো উপস্থিত ছিলেন তানগির হোসেন, মোঃ নূরুজ্জামান, মোঃ ওবায়দুল হক,মোঃ মোকলেছুর রহমান, গৌতম কুমার দে, সুকুমার দাস,খালেদা পারভিন, হাসিনা পারভিন সহ আরো অনেকে। এসময় সভায় বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন উপস্থিত সদস্যগন। আলোচনার শেষের দিকে গ্রামীণ ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা ও কর্মচারী কল্যান সমিতির জেলা সভাপতি বলেন ন্যায পাওনা পাওয়ার জন্যে আমাদের এই সংগঠন, আজ আমরা মানবতার মধ্যে দিয়ে জীবন যাপন করছি।

আজ আমাদের অনেক ভাই বোন বিভিন্ন দিক দিয়ে কষ্টে আছে, অনেকেই আজ নেই। আজ কিছু দালাল, দুষ্ট লোক দ্বারা এই ব্যাংকের কার্যক্রম নষ্ট হতে চলছে,গ্রামীণ ব্যাংক আমাদের এই দাবী মানা না পর্যন্ত আমাদের এই কার্যক্রম চলতেই থাকবে। ৬,৭,ও ৮ ই এপ্রিল সারাদেশ থেকে এই গ্রামীন ব্যাংক থেকে জোড় করে পাঠানো অবসরপ্রাপ্ত কর্মকর্তা ও কর্মচারীদের দাবী মানা না পর্যন্ত লাগাতার আন্দোলন চলবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।