• ঢাকা
  • শনিবার, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ ইং
ফরিদপুরে বিশ্ব এইডস দিবসে নন্দিতা সুরক্ষার র‌্যালি

মাহবুব পিয়াল,১ ডিসেম্বর,ফরিদপুরঃ
‘সমতার বাংলাদেশ এইডস ও অতিমারী হবে শেষ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফরিদপুরে বিশ্ব এইডস দিবস ২০২১ পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার সকাল সাড়ে ৯টায় ফরিদপুরের নারী ও শিশু উন্নয়ন সংস্থা নন্দিতা সুরক্ষার উদ্যোগে ও এলইজিডি প্রকল্পের সার্বিক সহায়তায় জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি  বের করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র‌্যালির উদ্বোধন করেন জেলা প্রশাসক অতুল সরকার।

এ সময় ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম, ব্লাস্ট, ফরিদপুরের সমন্বয়কারী এ্যডভোকেট শিপ্রা গোস্বামী, নন্দিতা সুরক্ষার সভাপতি তাহিয়াতুল জান্নাত সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। বান্ধবপল্লী ও রবিদাস পল্লীর নারীদের নিয়ে অনুষ্ঠিত র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় জেলা প্রশাসক কার্যালয় চত্বরে এস শেষ হয়।

উল্লেখ্য,নন্দিতা সুরক্ষা (একটি নারী ও শিশু উন্নয়ন ভিত্তিক সংস্থা) এলইজিডি প্রকল্পের মাধ্যমে সম্পূর্ণ বিনামূল্যে ফরিদপুর জেলার সুবিধাবঞ্চিত নারী ও লিঙ্গবৈচিত্রময় জনগোষ্ঠীর আইনগত সহায়তা প্রদান করবে ও আইনগত ক্ষতমায়ন এবং অধিকার সম্পর্কে সচেতন করবে। এলইজিডি প্রকল্পের মূল উদ্দেশ্য নারী ও লিঙ্গবৈচিত্রময় জনগোষ্ঠীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও তাদের ন্যায়বিচার প্রাপ্তিতে সহায়তা করা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।