• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
সালথায় শিক্ষার্থীদের নতুন বই বিতরণ

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

সারাদেশের ন্যায় ফরিদপুরের সালথা উপজেলার সবকটি স্কুলে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের মাঝে বই বিতরন করা হয়েছে। রবিবার (১ জানুয়ারি ) সকাল ১১টায় সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে বই উৎসবের মাধ্যমে এই বই বিতরন করা হয়।

এবার এ উপজেলায় ৭৬টি সরকারী প্রাথমিক বিদ্যালয়, ২৩টি মাধ্যমিক বিদ্যালয় ও ৭টি মাদ্রাসাসহ অন্যান্য স্কুলের মোট ৩১ হাজার ৭১৯ জন শিক্ষার্থীদের মাঝে নতুন পাঠ্যপুস্তুক বিতরণ করা হয়েছে।

উক্ত বই বিতরণের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ও সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় পর্ষদ সভাপতি মোঃ আক্তার হোসেন শাহীন।

এসময় অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিনয় কুমার চাকী, উপজেলা শিক্ষা অফিসার মোঃ নিয়ামত হোসেন, সহকারী শিক্ষা অফিসার কৃষ্ণ চক্রবর্তী, সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শেখ সাদিক, সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ খায়রুল বাসার, সালথা মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসাঃ আনজুমান আরা খানম, সালথা মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি মনির মোল্লা প্রমুখ। এছাড়াও সালথা মডেল মাধ্যমিক বিদ্যালয় ও সালথা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীসহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

১ জানুয়ারি ২০২৩ইং

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।