• ঢাকা
  • সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং
শেখ হাসিনার নেতৃত্বেই উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ – এমপি নিক্সন চৌধুরী

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)সংবাদদাতা-০১/০৫/২০২১

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। তার সঠিক দিক নির্দেশনায় বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসাবে পরিচিত।

মাননীয় প্রধানমন্ত্রীর দুরদর্শিতায় দক্ষিন বঙ্গের ২১ জেলার ভাগ্যের উন্নয়নে পদ্মা সেতু সহ রেল সংযোগ আজ দৃশ্যমান। পদ্মা সেতুর সংযোগে হাই-ওয়ে এক্সপ্রেস নিমার্নের কারনে দেশের মধ্যে ভাঙ্গা উপজেলা একটি আধুনিক মডেল উপজেলায় রূপান্তরিত হচ্ছে। উপজেলা পরিষদের এই ফিডার সড়কটি হাই-ওয়ের সাথে যুক্ত হয়ে ভাঙ্গাবাসি আরো একধাপ এগিয়ে গেল। সড়টি নিমার্নকাজ শেষ হলে উপজেলা পরিষদের পাশাপাশি ভাঙ্গা পৌরবাসিও এর সুফল ভোগ করতে পারবে।

শনিবার সকালে জাতীয় মহাসড়কের ঢাকা বরিশাল অংশের সাথে ভাঙ্গা উপজেলা পরিষদ ও কোর্টপাড় ফিডার সড়কের সংযোগ সড়ক নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। ইতিপুর্বে ভাঙ্গা হাই-ওয়ে এক্সপ্রেস নিমার্নের দরুন উপজেলা পরিষদ ও কোর্টপাড়ের সড়কের সংযোগ বিছিন্ন হয়ে যায়। প্রশাসন ও এলাকাবাসির দাবির পরিপেক্ষিতে এমপি নিক্সন চৌধুরী আপ্রান চেষ্টায় সেনাবাহিনী ও মাদারীপুর সড়ক বিভাগের সমন্ময়ে অবশেষে প্রকল্পটি চুড়ান্ত অনুমোদন পায়। ৬৫০ মিটার ফিডার সড়কের ভিত্তিপ্রস্তর করার পুর্বেই সেনাবাহিনী ও মাদারীপুর সড়ক বিভাগ পৌরবাসির কাছ থেকে জমি অধিগ্রহন সহ সড়কে অর্ধেক কাজ সম্র্পন করায় খুব অল্প সময়ের মধ্যে এর সুফল ভোগ করতে পারবে এলাকাবাসি।

ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, উপজেলা নিবার্হী কর্মকর্তা আজিমউদ্দিন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা প্রকৌশলী আব্দুল মালেক, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর রহমান, বাস শ্রমিক নেতা কালাম মাতুব্বর, ঘারুয়া ইউপি চেয়ারম্যান প্রফেসর শফিউদ্দিন মোল্লা, হামেরদী ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট শামচুল আলম রাসেল, পৌর কাউন্সিলর ওমর ফারুক হবি, সাবেক পৌর কাউন্সিলর আবুল কালাম, ভাঙ্গা বাজার বনিক সমিতির সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সি প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।