• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় অসহায় মানুষের মাঝে ভ্যান গাড়ি বিতরণ

আলফাডাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধিঃ

“বেকারত্ব দূর করি ,কর্ম সংস্থান উন্নয়ন করি” এ চেতনাকে সামনে রেখে ফরিদপুরে আলফাডাঙ্গা উপজেলার পাচুড়িয়া ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার অসহায় ও বেকার মানুষদের আত্মকর্মসংস্থানের নিমিত্তে ১০টি ভ্যান বিতরণ করা হয়েছে।
প্রতিটি ভ্যান গাড়ির মূল্য ৪৫ হাজার টাকা করে সর্বমোট ৪ লাখ ৫০ হাজার টাকার এ দশটি ভ্যান গাড়ি বিতরণ করা হয়েছে।
শুক্রবার (১ জুলাই )জেলা ও উপজেলা আওয়ামীলীগের সদস্য ও পাচুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান,বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব এস এম মিজানুর রহমান নিজস্ব অর্থায়নে নিজ বাড়ির আঙ্গিনায় সকাল ৯ টায় দিকে ১০ জন অসহায় মানুষের মাঝে ভ্যান গাড়ি উপহার হিসেবে বিতরণ করেন।
সুবিধাভোগী ভ্যান চালকরা হলেন শাহাবুল সরদার ,নুরইসলাম,বাশার মোল্যা,রাজু শেখ, শহীদুল,সোহাগ,টুকু,বায়েজিদ শেখ,আব্দুর রহমান ও হান্নান বিশ্বাস।
এ সময় উপস্থিত ছিলেন,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবির,ক্যাবের সভাপতি কবীর হোসেন, প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ইকবাল হোসেন,ইউপি আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম,প্রধান শিক্ষক হিটলার রহমান খান ,ইস্রাফিল সরদার,আওয়ামীলীগ নেতা শওকত আলী সরদার,ইউপি সদস‍্য বীরমুক্তিযোদ্ধা ফিরোজ শেখ, আলমগীর হোসেন ,আজগর হোসেন প্রমূখ।
এ সময় শিল্পপতি আলহাজ্ব এস এম মিজানুর রহমান বলেন,এ সকল ভ্যান তাদের আত্মকর্মসংস্থান ও নিজের ভাগ্য উন্নয়নে সহযোগিতা করবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।