• ঢাকা
  • সোমবার, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর পলিটেকনিক অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর কমিটি গঠন

মুইজ্জুর রহমান রবি,ফরিদপুর 

গত ২৯, জুন’২০২২, বুধবার সন্ধ্যায় আই,ডি,ই,বি ভবন এর সম্মেলন কক্ষে ফরিদপুর পলিটেকনিক ইন্সটিটিউট এর প্রাক্তন বিভিন্ন ব্যাচের ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে ফরিদপুর পলিটেকনিক ইন্সটিটিউট অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। ফরিদপুর পলিটেকনিক ইন্সটিটিউট অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর সাধারণ সভায় গঠিত সাবজেক্ট কমিটি কর্তৃক মনোনীত ১৩১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী কমিটি ঘোষণা করা হয়। সাবজেক্ট কমিটির পক্ষে কমিটি ঘোষণা করেন বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা মোঃ খবির হোসেন।
কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি মনোনীত হয়েছেন পলিটেকনিক শিক্ষক সমিতির কিংবদন্তি নেতা, শিক্ষক সমিতির সাবেক সভাপতি প্রকৌশলী নির্মল চন্দ্র সিকদার এবং সাধারাণ সম্পাদক মনোনীত হয়েছেন রোটারিয়ান প্রকৌশলী এ,কে আজাদ। একই সাথে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ (কেনিক) ও আই,ডি,ই,বি ঢাকা জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মোঃ খবির হোসেনকে প্রধান উপদেষ্টা করে ৫৭ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় উপদেষ্টা কমিটিও গঠন করা হয়েছে।
উল্লেখ্য গত ২২শে এপ্রিল অ্যাসোসিয়েশনের সাধারণ সভায় প্রকৌশলী আব্দুল আজিজ সিকদার কে আহ্বায়ক করে কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠনের ক্ষমতা সম্পন্ন, ৭ সদস্য বিশিষ্ট সাবজেক্ট (সার্চ) কমিটি গঠন করা হয়েছিল। সেই কমিটি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, অর্থ সম্পাদক, সাংগঠিনিক সম্পাদক এবং দপ্তর সম্পাদক এর নাম চূড়ান্ত করে তাদেরকে পূর্ণাঙ্গ কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠনের ক্ষমতা প্রদান করেন।
নব নির্বাচিত কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় জানান, ”আমরা দল মত নির্বিশেষে সকল সদস্যদের সমন্ময়ে ঐক্যবদ্ধ অ্যালামনাই অ্যাসোসিয়েশন পরিচালনা করতে চাই। আমরা সবসময় সকলের মতামতকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করবো।”

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।