• ঢাকা
  • শনিবার, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জানুয়ারি, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর প্রেস ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক অতুল সরকারের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠিত

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুর প্রেস ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ‌ ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকারের যুগ্ম সচিব পদে পদোন্নতি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান গতকাল সন্ধ্যা সাতটায় ফরিদপুর প্রেস ক্লাবের সাংবাদিক লিয়াকত হোসেন মিলনায়তনে অনুষ্ঠিত হয় ।
ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে এবং ফরিদপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নির্মলেন্দু চক্রবর্তী শঙ্করের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদপুর প্রেসক্লাবের সিনিয়র সদস্য বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান ফরিদ, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মিজানুর রহমান মানিক, অধ্যাপক মোঃ শাহজাহান, আ ত ম আমির আলী টুকু, পান্না বালা, সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, মাহফুজুল আলম মিলন, রেজাউল করিম, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হাসানুজ্জামান।
সভায় বক্তারা জেলা প্রশাসকের বিভিন্ন কর্মকাণ্ডের ভূয়সি প্রশংসা করেন।
সভায় প্রধান অতিথির ভাষণে জেলা প্রশাসক অতুল সরকার বলেন তার দায়িত্ব কালীন সময়ে ফরিদপুরের সাংবাদিকবৃন্দ যেভাবে তাকে সহযোগিতা করেছেন তিনি তাদের কাছে কৃতজ্ঞ। তিনি বলেন আপনারা বিগত দিনে আমাকে যেভাবে সাহায্য সহযোগিতা করেছেন তা আমি মনে রাখব। আমি যেখানেই থাকি না কেন আপনাদের কথা আমি ভুলব না। আমার চলার পথে যদি কোন ভুল ভ্রান্তি হয়ে থাকে তাহলে আপনার আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। তিনি বলেন ফরিদপুরে প্রেস এবং প্রশাসন একসাথে কাজ করেছে। এ কারণে আপনাদের কাছ থেকে বিভিন্ন সময় তথ্য পেয়েছি আমরা। তিনি প্রেস ক্লাবের প্রত্যেক সদস্যর দীর্ঘায়ু কামনা করেন এবং আগামী দিনে চলার পথে তার আশীর্বাদ কামনা করেন।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে তিনি ফরিদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম সাংবাদিক লিয়াকত হোসেনের নামে এবং প্রেস ক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট শামসুদ্দিন মোল্লার নামে সভাকক্ষ দুটি উদ্বোধন করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জানুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।