• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
কানাইপুরে পানিতে ডুবে ৩ বছর বয়সী শিশুর মৃত্যু

মোঃ ইনামুল হাসান মাসুম, ফরিদপুর:

ফরিদপুর সদর উপজেলার আওতাধীন কানাইপুর ইউনিয়নের রায়কাইল গ্রামে সোমবার (২ আগস্ট) দুপুরে পানিতে ডুবে জান্নাতি আক্তার নামের তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

মৃত জান্নাতি ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের রায়কাইল গ্রামের স্থানীয় বাসিন্দা মোস্তফা ব্যাপারীর মেয়ে।

পরিবার সুত্রে জানা যায়, সোমবার (২ আগস্ট) দুপুর ১টার দিকে পার্শ্ববর্তী সমবয়সী শিশুদের সাথে খেলতে বাইরে যাচ্ছিল জান্নাতি। এক সময় অন্যসব শিশুদের অগোচরে রাস্তা সংলগ্ন দোলার পানিতে পড়ে যায় সে।

তাৎক্ষণিকভাবে এক পথচারী দেখতে পেয়ে চিৎকার করলে এগিয়ে এসে পানি থেকে জান্নাতিকে মৃত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে জান্নাতির প্রতিবেশী। এসময় শিশু জান্নাতির মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

এ বিষয়ে জানতে চাইলে শিশু জান্নাতির মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন ইউপি সদস্য আবুল কাশেম ব্যাপারী ও ছাত্রলীগ নেতা সুলাইমান নয়ন।

কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন খবর পেয়ে সাথে সাথেই ঘটনাস্থলে উপস্থিত হন। এরপরে তিনি মৃত জান্নাতির লাশ দেখে তার পিতা-মাতা সহ পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের মাথায় হাত বুলিয়ে সান্ত্বনা দিয়ে বলেন ওর হায়াত অনুযায়ী মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে ও পরপারে চলে গিয়েছে।

চেয়ারম্যান আরো বলেন জান্নাতি নিষ্পাপ মাসুম বাচ্চা আপনারা পিতা-মাতা হয়ে ওর জন্য কান্নাকাটি না করে ধৈর্য ধারণ করুন, নামাজ আদায় করে কায়মনোবাক্যে দোয়া করলে নিশ্চয়ই আল্লাহ তায়ালা ওকে জান্নাতুল ফেরদৌস নসিব করবেন।

এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আবুল কাশেম ব্যাপারী, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ খোকন মাতুব্বর, ফকির মোঃ লুৎফর রহমান, কাবুল খাঁন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।