• ঢাকা
  • সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং
হৃদয়ে আলফাডাঙ্গা’ গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি: স্বাস্থ্যবিধি মেনে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সবচেয়ে বড় ভার্চুয়াল প্লাটফর্ম ‘হৃদয়ে আলফাডাঙ্গা’ গ্রুপের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

শুক্রবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ হলরুমে হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপ পরিচালনা পর্ষদের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে উপস্থিত সকলে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

আলোচনা সভায় আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের অফিসার ইনচার্জ ও হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপের উপদেষ্টা মো. মনিরুল হক সিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহি, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেন, সহ-সভাপতি খান আসাদুজ্জামান টুনু, সাধারণ সম্পাদক আলমগীর কবীর ও প্রেসক্লাবের সদস্য মে. কামরুল ইসলাম প্রমুখ। বক্তারা হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপের ভূয়সী প্রশংসা করেন।

এসময় হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপের পরিচালনা পর্ষদের সদস্য মো. মনিরুল ইসলাম, মিয়া রাকিবুল, শাহারিয়ার নাজিম শাওন, তরিকুল ইসলাম তৌকির, শাহিদুল ইসলাম কোরবান, গোলাম কিবরিয়া, বাসুদেব কুন্ডু জয় ও মেহেদী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০১৭ সালের ২ এপ্রিল হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপের পথচলা। প্রতিষ্ঠার মাত্র ৪ বছরে ইতিমধ্যে গ্রুপটি সামাজিক ও মানবিক কাজ করে আলফাডাঙ্গা উপজেলার সাধারণ মানুষের ব্যাপক প্রশংসা অর্জন করেছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।