• ঢাকা
  • শুক্রবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে ওয়ালটন প্লাজার করোনা সচেতনতা র‌্যালী অনুষ্ঠিত

মানিক কুমার দাস, ফরিদপুর :

ফরিদপুরে ওয়ালটন প্লাজার করোনা সচেতনতা র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

সমগ্র দেশের জনসাধারনকে মহামারী করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করার লক্ষে ওয়ালটন কোম্পানীর পক্ষ থেকে সচেতনতা র‌্যালীর আয়োজন করা হয়।

এরই অংশ হিসাবে ফরিদপুরের ওয়ালটন প্লাজার পক্ষ থেকে সচেতনতা র‌্যালীর আয়োজন করেন কর্তৃপক্ষ।

র‌্যালাটি শহরের গোয়ালচামটে অবস্থিত ওয়ালর্টন প্লাজার শোরুম থেকে শুরু করে বিভিন্ন গুরুত্বপূর্ন স্থান প্রদক্ষিন করে এ সচেতনতা কার্যক্রম শেষ হয়।

২ জানুয়ারী ২০২১ ইং তারিখে অনুষ্ঠিত এ সচেতনতা র‌্যালীতে অংশগ্রহন করেন, প্লাজা ম্যানেজার মো: শরীফুল ইসলাম, দুলাল মিয়া, মো: হাফিজ উদ্দিন, এরিয়া ম্যানেজার আবু নাসের প্রধান, ক্রেডিট মনিটরিং রায়হান মিয়াসহ কোম্পানির অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সংশিষ্ট সুত্রে জানা যায়, মহামারী করোনা ভাইরাস বাংলাদেশসহ সারা বিশ্বকে করেছে স্থবীর। বর্তমান শীতকালীন মৃদু শৈতপ্রবাহের সময়, করোনার ২য় ঢেউ মোকাবেলায় সকলের সচেতন হওয়ার একান্ত প্রয়োজন। নিয়মিত সাবান দিয়ে হাত পরিস্কার ও জনসমাগম এড়িয়ে চলার পরামর্শ দিয়ে তারা বলেন, করোনা ভাইরাস আতংক নয়, এর জন্য সচেতন হওয়াই যথেষ্ট।

আলোচিত এই মহামারি দুর্যোগ মোকাবেলায় দেশের মানুষকে সচেতন করার লক্ষে ওয়ালটন কোম্পানীর পক্ষ থেকে এই সচেতনতা র‌্যালীর আয়োজন করা হয় বলে জানান ফরিদপুর ওয়ালটন প্লাজার কর্মকর্তাবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।