• ঢাকা
  • মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং
সদরপুরে হিজামা থেরাপি ও চিরোপ্যাথী সেন্টারের উদ্বোধন

সদরপুর প্রতিনিধি :

মহানবী হযরত মুহাম্মদ সাঃ এর আমলের ঔষধ বিহীন সুন্নতি চিকিৎসা হিজমা থেরাপি ও চিরোপ্যাথী সেন্টার এখন ফরিদপুরের সদরপুরে।

শনিবার (০২ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় উপজেলা সদর চন্দ্রপাড়া রোড খাদ্যগুদাম মোড় সংলগ্ন গ্রামীণ ব্যাংকের দোতলায় হিজমা সেন্টারের শুভ উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে কাজী হাফিবুর রহমান হাবিরের সভাপতিত্বে ও হিজমা থেরাপি সেন্টারের পরিচালক সাজ্জাদ হোসেন কুমকুম এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদরপুর সরকারি কলেজের সাবেক ডিপি কাজি বদরুজ্জামান (বদু)।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাবুর চর হাই স্কুলের প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেন, সদরপুর উপজেলা কৃষকদলের সভাপতি ফজলুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মোঃ মিজানুর রহমান, ছাত্রনেতা তুষার সহ, বিভিন্ন মসজিদের ইমাম ও গণমাধ্যম কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

জানা যায় সপ্তাহের প্রতি রবি ও সোমবার সকাল ৭ টা থেকে রাত আটটা পর্যন্ত চিকিৎসা সেবা পাওয়া যাবে এই হিজমা চিরোপ্যাথি সেন্টার থেকে।

হিজামা চিরোপ্যাথী সেন্টারে চিকিৎসা সেবা প্রদান করবেন সৌদি আরব, বাহরাইন ও কুয়েত থেকে প্রশিক্ষণপ্রাপ্ত হিজামা চিকিৎসক হাজী মোঃ আসাদুজ্জামান বাকি।

এছাড়া সম্পূর্ণ ইসলামী শরিয়াভিত্তিক পর্দার সহিত মহিলা চিকিৎসক দ্বারা মহিলাদের জন্য আলাদা চিকিৎসা সেবা দেয়া হবে এই হিজামা সেন্টার থেকে।

নুরুল ইসলাম
সদরপুর, ফরিদপুর
০২ সেপ্টেম্বর ২০২৩ ইং

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।