• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
কেউ আটকাতে পারেনি রাজশাহীতে বিএনপির সমাবেশ সফল হয়েছে: মিনু

মোঃ আলাউদ্দিন মন্ডল রাজশাহী
কেউ আটকাতে পারেনি রাজশাহী সমাবেশ সফল হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা, রাসিকের সাবেক মেয়র ও এমপি জননেতা মিজানুর রহমান মিনু। সভা আমরা সফল করেছি। দেশব্যাপি নিদর্লীয় নিরপেক্ষ নির্বাচন ও ভোট চুরি ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে আজ মঙ্গলবার দুপুর ২টার দিকে নগরীর মাদ্রাসা মাঠের পাশে আয়োজিত রাজশাহী বিভাগীয় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
সরকার হুকুম দিচ্ছে মিটিং বন্ধ, দোকান বন্ধ, রাস্তা বন্ধ, যোগাযোগ বন্ধ, কেন্দ্রীয় নেতা আসা বন্ধ তারপরও কেউ থামাতে পারেনি রাজশাহী সভা সফল হয়েছে। নেতাদের সামনে শপথ করতে হবে জীবন দিব, মাতৃভূমি রক্ষা করবো। এই মাটি শাহমখদুম রুপোষ (র) এর মাটি, যেখানে সভা করছি সেটা পবিত্র মাটি, এই মাটি থেকে ৫২ এর ভাষা আন্দোলন শুরু হয়েছিল, এই মাটি থেকে ৬২ এর আন্দোলন রাজশাহী কলেজ থেকে শুরু হয়েছিল, এই মাটিতে ছাত্রদের রক্ষা করতে গিয়ে রাবি শিক্ষক ড. জোহা শাহাদত বরণ করেন।

এই সেই রাজশাহীর পবিত্র মাটি। তিনি আরো বলেন, আমাদের গুলি লাগে মাথায় ও বুকে। পিঠের পেছনে লাগেনা। আমরা মাতৃভূমির স্বাধীনতার জন্য, দেশনেত্রী খালেদা জিয়া রাজপথে থেকে দেশনেত্রী হয়েছেন। আমরা মুক্তি চাই‌ না তাকে বের করে আনবো। আমরা লড়াই করছি ভারতের “(র) এর সাথে, মোসাদের সাথে। পুলিশের উদ্দেশ্যে তিনি বলেন, কিছু কিছু সুযোগ সন্ধানী আছে যাদের ধান্ধা হচ্ছে। এমন কিছু কর্মকর্তা রয়েছে। সব খেয়াল রাখা হচ্ছে।

তিনি বলেন, রাজশাহীতে সিটি ভোটে বুলবুলকে হারানো হয়েছে। গত জাতীয় সংসদ নির্বাচনে আমার সাথে প্রতিদ্বদ্বীতা করে এমপি, তিনিতো ২০০১ এর নির্বাচনে লড়ে ৫ হাজার ভোট পেয়েছিল। আমি পেয়েছিলাম ১ লাখ ৯৭ হাজার ভোট। কোন ভাই ভয় নাই শহীদ জিয়ার সৈনিকদের। শহীদ জিয়া বাঘ। তিনি হিরো। তিনি লাল সবুজের পতাকা দিয়েছেন। আমরা জীবন গেলেও এই পতাকা রক্ষা করবো।

সমাবেশে সভাপতিত্ব করেন, নগর বিএনপির সভাপতি ও রাসিকের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল ও সঞ্চালনা করেন, নগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. শফিকুল হক মিলন। এতে জাতীয় ও স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।