• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
সালথায় দুই বীর মুক্তিযোদ্ধার ইন্তেকালে সংসদ উপনেতার শোক প্রকাশ

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় একই দিনে দুই বীর মুক্তিযোদ্ধা ইত্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি..রাজিউন। এরমধ্যে বার্ধক্যজনিত কারণে উপজেলার ভাওয়াল গ্রামের বীর মুক্তিযোদ্ধা আতিকুর রহমান (৭১) সোমবার ভোর রাতে নিজ বাড়িতে তিনি মারা যান। সকাল ১১ টায় তাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অফ অনার প্রদান করেন উপজেলা প্রশাসন। পরে মরহুমের জানাযা শেষে শিহিপুর গ্রামের কবরস্থানে তাকে দাফন করা হয়।

অন্যদিকে উপজেলার আটঘর ইউনিয়নের কাকিলাখোলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মাতুব্বার (৭৫) ইন্তেকাল করেছেন। রবিবার রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সোমবার দুপুর ২টায় রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অফ অনার প্রদান করা হয়। পরে মরহুমের জানাযা শেষে মরহুমের লাশ কাকিলাখোলা-বোয়ালিয়া কবরস্থানে দাফন করা হয়।

দুই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উক্ত গার্ড অফ অনারে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল কালাম, বীর মুক্তিযোদ্ধা বাচ্চু মাতুব্বার প্রমূখ।

৩ মে ২০২১

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।