• ঢাকা
  • সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং
ফরিদপুরে বেদেপল্লীতে ত্রাণ বিতরণ ঢাকা রেঞ্জের ডিআইজির

ত্রাণ সামগ্রী দিচ্ছেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান।

বেদে পল্লী বাসীদের মধ্যে ত্রাণ বিতরণ করলেন ফরিদপুর জেলা পুলিশ। আজ ৩রা নভেম্বর  মঙ্গলবার শহরের মুন্সিবাজারের ২৫ ঘর পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তারা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের  ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান বিপিএম সেবা।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রধান অতিথি বলেন সমাজের সর্বস্তরের সাথে করে গরিব মানুষের সহযোগিতা করা উচিত। এ ব্যাপারে তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান। তিনি আরো বলেন বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে।

তিনি দেশের সাম্প্রতিক আইন-শৃঙ্খলা প্রসঙ্গে বলেন বেনজীর আহমেদ স্যার পুলিশ বাহিনীর দায়িত্ব নেয়ার পর পুলিশ বাহিনীর চালচলনে আমূল পরিবর্তন এসেছে। ‌ তারা এখন সাধারণ লোকের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে দেশের উন্নতিতে অগ্রণী ভূমিকা রাখছে। তিনি ফরিদপুরের মত সারাদেশেই পুলিশ বাহিনী জনগণের রক্ষার জন্য অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন।

তিনি আরও বলেন ফ্রান্সের সাম্প্রতিক ঘটনায় এ দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির তেমন কোনো অবনতি হয়নি। তিনি মহামারী করনা প্রসঙ্গে বলেন মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে করোনা সমস্যার সমাধান করেছেন ‌ তা বহির্বিশ্বে অগ্রণী ভূমিকা রাখতে পেরেছে। তিনি করোনা মোকাবেলায় সবাইকে সচেতন থাকার আহ্বান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন  অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রাশেদুল ইসলাম, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদুল আলম পিপিএম, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

তিনি এরপরে পল্লীকবি জসীমউদ্দীনের মিউজিয়াম  ঘুরে দেখেন এবং পল্লীকবির কবরে পুষ্প অর্পণ মোনাজাত  করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।