• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
মধুখালীতে সড়ক ভেঙ্গে গর্ত, জনদুর্ভোগ

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের মধুখালী পৌরসভার ২ নং ওয়ার্ডের দাওয়ালীয়াপাড়া ও সরদার পারার মধ্যে সড়ক ভেঙ্গে জনদূর্ভোগ চরমে পৌঁছেছে। রাস্তাভেঙ্গে খাদে চলে যাওয়ায় এই সড়কে দিনের পর দিন জনদূর্ভোগ বেড়েই চলেছে।
সরজমিনে দেখা গেছে, রাস্তাটি পৌরসভার ২ নং ও ৪ নং ওয়ার্ডকে পৃথক করেছে। এবং রাস্তার পাশ দিয়ে খালটি চন্দনা নদীতে গিয়ে মিশেছে। । বৃষ্টিতে সড়কের এক পাশ নিয়ে ধসে যাওযায় বিপদ জনক গর্তের সৃষ্টি হয়েছে। এ সকল সড়কে কোমলমতি শিশুদের জন্য বিদ্যালয়ে যেতে রয়েছে ঝুঁকি। পথচারীদের ব্যবহার করতে হচ্ছে বিকল্প রাস্তা।
ঐ এলাকার বাসিন্দা মোঃ রিপন সরদার জানান, রাস্তাটি ভেঙ্গে ভয়ানক গর্তের সৃষ্টি হয়েছে। রাস্তাটি দিয়ে গ্রামের ২৫-৩০ ঘরের লোক যাওয়া আসা করে। এরা ছারাও হঠাৎ করে মোটরবাইক নিয়ে কেউ বাহির হইতে এই সড়কে এলে বিপদে পরে। ঘুরে অন্য দিক দিয়ে আসতে হয়। ভ্যান নিয়েও আসতে পারে না। এ বিষয়ে পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মির্জা আবু জাফর বলেন বিষয়টা পৌর মেয়রকে অবহিত করেছি। টেন্ডারও হয়ে গেছে। কার্পেটিং হয়ে গেলে সমস্যার সমাধান হয়ে যাবে।
পৌরমেয়র খন্দকার মোরর্শেদ রহমান বলেন, রাস্তাটি আমি গিয়ে পরিদর্শন করেছি। তিন বার সংস্কারও করা হয়েছে। কিন্তু পাশে বড় খাল থাকায় ওখানে পানি গড়িয়ে ভাঙ্গন ধরে। আমার পৌরসভার বিভিন্ন সড়কের উন্নয়ন কাজ চলছে দ্রুতই এই রাস্তা চলাচল উপযোগী করে তুলবো।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।