• ঢাকা
  • বুধবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
আলফাডাঙ্গায় অগ্নিকাণ্ডে চারটি দোকান পুড়ে ছাই  
রোববার রাত আড়াইটার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের কুচিয়াগ্রাম বটতলা বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে পার্শ্ববর্তী বোয়ালমারী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ফায়ার সার্ভিস বলেছে বিদ্যুৎ লাইনের ত্রুটির কারণে আগুনের সূত্রপাত হয়েছে।
সংশ্লিষ্ট এলাকার ইউপি সদস্য মকিবুল হাসান জানান, গভীররাতে বাজারের চা ব্যবসায়ী আবুলের দোকানঘর থেকে আগুনের ধোঁয়া দেখতে পেয়ে দ্রুত বাজারের আশেপাশের লোকজন এগিয়ে আসে। কিন্তু মুহূর্তের মধ্যে আগুন বাজারের মধ্যে ছড়িয়ে পড়ে। আগুনের তান্ডব দেখে দিগবিদিক হারিয়ে ফেলে লোকজন। লোকজনের সোরচিৎকারে দ্রুত ছুটে আসেন বাজারের সকল ব্যবসায়ীরা। খবর পেয়ে বোয়ালমারী ফায়ার সার্ভিসের একটি দল প্রায় ঘন্টাব্যাপী চেষ্টার ফলে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।
আগুনে ব্যবসায়ী আবুলের দোকানঘর, জাহিদের মুদি দোকান, ইছানুর ও দাউদ দফাদারের ভ্যান-সাইকেল পার্টসের দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার জাফর শেখ জানান, ‘খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের লাইনে ত্রুটির কারণে আগুনের সূত্রপাত হয়েছে। এতে চার ব্যবসায়ীর প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে এবং ৩৫ লক্ষ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১