• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শেখ হাসিনাকে হত্যার হুমকি বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ

সনতচক্রবর্ত্তী: ‘বিএনপি মানুষ হত্যা, জ্বালাও পোড়াও ধ্বংস ও উন্নয়ন বিরোধী রাজনীতি করে তাদেরকে এদেশের মানুষ কোনদিন ভোট দিয়ে রাষ্ট্র ক্ষমতায় আনবে না। জামায়াত-বিএনপি পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়, তারা নিজেরাই জানে না তাদের প্রধানমন্ত্রী কে হবেন? এই অপশক্তিকে যেকোনও মূল্যে শেখ হাসিনার নেতৃত্বে প্রতিহত করা হবে। বোয়ালমারীতে বিএনপি-জামায়াতের কোন নৈরাজ্য করতে দেওয়া হবে না, আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তা মেনে নেবে না। বিক্ষোভ মিছিল শেষে এক সমাবেশে বিএনপিকে এই হুশিয়ারী দেওয়া হয়।

শনিবার (০৪.০৬.২২) বেলা ১২ টায় ফরিদপুরের বোয়ালমারী উপজেলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও শ্রমীকলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও দেশব্যাপী বিএনপি- জামায়াত ও ছাত্রদলের নৈরাজ্যর প্রতিবাদে পৌর শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে।
বিক্ষোভ মিছিলটি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, সহসভাপতি আসাদুজ্জামান মিন্টু, পৌর মেয়র সেলিম রেজা লিপন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, কৃষক লীগের আহ্বায়ক আকরামুজ্জামান রুকু, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল সিকদার, যুবলীগের যুগ্ম আহ্বায়ক চৌধুরী রায়হান রকি, জেলা ছাত্রলীগের সহসভাপতি আশিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোর্তুজা আলী তমাল, সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী প্রমুখ। এদিকে বিকালে উপজেলা যুবলীগের একাংশের আহ্বায়ক শরীফ সেলিমুজ্জামান লিটু ও যুগ্ন আহ্বায়ক মো. দাউদুজ্জামানের নেতৃত্বে বিশাল এক বিক্ষোভ মিছিল শেষে ডাক বাংলো মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।