• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
অবশেষে বহু প্রতীক্ষিত চেয়ারে বসলেন নবাগত উপজেলা চেয়ারম্যান

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি :-

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ কাউছার অবশেষে সোমবার প্রথম দিন অফিস করেছেন। এর আগে ৩ অক্টোবর ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান তার কার্যালয়ে নবাগত চেয়ারম্যানের শপথ বাক্য পাঠ করান। গত বছর ১০ অক্টোবর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে উক্ত চেয়ারম্যান নির্বাচিত হলেও প্রায় এক বছরকাল বিভিন্ন জটিলতার কারনে তার শপথ হয় নাই। অবশেষে বহু জল্পনা-কল্পনার পর তার শপথ বাক্য পাঠের পরের দিন ১১ টায় তিনি ১ম অফিস করেন। এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ নবাগত চেয়ারম্যানকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।
এ বরণ অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্হিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, জেলা যুবলীগ নেতা খায়রুল বাসার, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ আজাদ খান, আ’লীগ নেতা আনোয়ার আলী মোল্যা, শাহজাহান মোল্যা, আবুল খায়ের, মুক্তিযোদ্ধা আবুল কালাম, উপজেলা যুবলীগ নেতা মাহফুজুর রহমান মুরাদ, রাসেলুজ্জামান, আবুল বাসার ও দেলোয়ার হোসেন মোল্যা প্রমূখ।

জানা যায়, বিগত ২৩ অক্টোবর, ২০১৯ সালে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন মুসার অকাল মৃত্যু হয়। এরপর বাংলাদেশ নির্বাচন কমিশন অত্র উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনের জন্য তফসিল ঘোষনা করে ২৯ মার্চ, ২০২০ তারিখে নির্বাচন অনুষ্ঠানের দিন ধার্য করেন। কিন্ত করোনা সংক্রমনের কারনে মাত্র তিনদিন আগে নির্বাচনটি স্হগিত করা হয়। এরপর ১০ অক্টোবর, ২০২০ তারিখে স্হগিত উপনির্বাচনটি ভোট গ্রহনের দিন ধার্য করেন ইসি। উক্ত নির্বাচনে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ কাউছার প্রায় এক বছরকাল পরে সোমবার ১ম অফিস করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।