• ঢাকা
  • মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং
জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ ও টাস্কফোর্স কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ফরিদপুর জেলা কার্যালয়ের নভেম্বর ২০২০ এর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও টাস্ক ফোর্স কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ৫ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১.০০ টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক অতুল সরকার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা সহকারী পরিচালক মোঃ সোহেল শেখ, জেলা সেনেটারী ইন্সপেক্টর বজলুর রশিদ খান, জেলা বাজার কর্মকর্তা শাহাদাত হোসেন, জেলা নিরাপদ খাদ্য অফিসার দীপংকর দত্ত, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক আশুতোষ বিশ্বাস, বিএসটিআই এর সহকারী পরিচালক মোঃ আশরাফুল ইসলাম, ফরিদপুর জেলা কনজুমারস এসোসিয়েশনের সভাপতি শেখ ফয়েজ আহমেদ, রাসিনের নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তা প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সহকারী কমিশনার (গোপনীয়) তারেক হাসান।

সভায় অক্টোবর ২০২০ মাসে বিভিন্ন বাজারে ২৮ টি অভিযান পরিচালনা করা হয়। এতে ৩০ টি প্রতিষ্ঠান থেকে সর্বমোট ১৬৫,০০০/- জরিমানা আদায় করা হয় এবং একটি লিখিত অভিযোগের নিষ্পত্তি করা হয় বলে জানানো হয়। নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি রোধে মনিটরিং অব্যাহত আছে এবং আগামী দিন গুলোতে মনিটরিং আরোও জোরদার করা হবে।

যে সকল অসাধু ব্যবসায়ী পেয়াজ, মসুর, ডাল ও চাউল মজুদ করে দাম বৃদ্ধি করে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করতে হবে। এছাড়া সামাজিক দূরত্ব নিশ্চিতকরণসহ জনসাধারণ যাতে বিনা প্রয়োজনে ঘর হতে বের না হতে পারে সে ব্যাপারে তদারকি অব্যাহত রাখতে হবে বলে সভায় জানানো হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।