• ঢাকা
  • রবিবার, ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
মধুখালীতে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা

ছবি প্রতিকী

ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন গ্রামের মান্নাফ সেখের ছেলে মো: রিপন (৩৫) এর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে জানা যায় গত বৃহস্পতিবার রাত ৯টায় সৈয়দ আলীর মেয়ে ২য় শ্রেণীর ছাত্রী বর্ষাকে (৮) বাড়ির পাশের বাগানে জোর পূর্বক নিয়ে গিয়ে র্ধষনের চেষ্টা করেলে ঘটণা স্থলের পাশ দিয়ে লোকের যাবার সময় মেয়ের চিৎকার শুনে এগিয়ে আসলে ধর্ষক পালিয়ে যায়। স্থানীয় জনগণের দাবি দুই সন্তানের জনক মো: রিপন এর আগেও এ ধরনের কাজ করেছে তাই তার বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা উচিত। সৈয়দ আলী জানান আমার ছোট্ট মেয়ের উপর এ নির্যাতনের  বিচার দাবি করছি। আমি মধুখালী থানায় আজ মামলা দায়ের করেছি। মামলা নং মধুখালী ০২/১৪৭। মামলা দেবার কারনে আমার উপর হুমকির চেষ্টা করছে। মামলার তদন্তকারী এসআই তোফাজ্জেল ঘঠনাস্থল পরিদর্শন করেছেন।
মধুখালী মহিলা পরিষদ সাংগঠনিক জেলা শাখার সভাপতি ও জেলা পরিষদ সদস্য সুরাইয়া ছালাম বলেন আজ সকাল ১০ টায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও লিগ্যাল এইড সম্পাদিকা মোর্শেদা আক্তার মিনা, মহিলা পরিষদের ভারপ্রাপ্ত সম্পাদক শামছুন্নাহার, জেসমিন ইসলাম সহ একটি প্রতিনিধি দল ঘটনাস্থলে ছুটে যায় এবং এলাকার চেয়ারম্যান সহ গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে কথা বলি কোন ভাবেই যেন এধরনের অপরাধী ছাড়া না পায়।
ডুমাইন ইউপি চেয়ারম্যান মো: মাসুম জানান আমার এলাকায় এ ধরনের ঘটনা যারা ঘটিয়েছে তাদের শাস্তির দাবি জানাচ্ছি।
এ ঘটনায় মুঠফোনে ফরিদপুরের পুলিশ সুপার মো: আলিমুজ্জামান বলেন জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। ঘটনা সুষ্ঠ তদন্ত করে বিচারের ব্যবস্থা করা হবে। এ ব্যপারে আমি মধুখালী থানা অফিসারকে নির্দেশ প্রদান করেছি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুন  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।