• ঢাকা
  • মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং
চরভদ্রাসনে ব্যাবসায়ীরা বিদায় দিলেন ইউএনওকে

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানাকে শুক্রবার রাতে চরভদ্রাসন হাট-বাজার বণিক সমিতি অফিসকক্ষে বিদায় সংবর্ধনা দিয়েছেন ব্যবসায়ীরা। এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উক্ত বণিক সমিতির সভাপতি মোঃ শহিদুল ইসলাম মোল্যা। উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মোতালেব হোসেন মোল্যা, ইউপি চেয়ারম্যান মোঃ আজাদ খান ও মোঃ ইয়াকুব আলী ব্যবসায়ীদের সাথে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বিদায়ী বক্তব্য দেন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নজরুল ইসলাম মোল্যা, মোঃ ওয়াছেল উদ্দিন শিকদার, আসলাম মোল্যা ও আজাহার বেপারী প্রমূখ। বক্তারা বলেন, ‘গত আড়াই বছরে উপজেলা নির্বাহী অফিসারের অক্লান্ত প্রচেষ্টার ফলে  অত্র বাজারের উন্নয়নমূলক চাওয়া পাওয়াগুলো পূরন হয়েছে। এতে প্রত্যেক ব্যবায়ীরা সন্তোষ প্রকাশ করেন এবং ইউএনও মহোদয়ের জীবনের সুখ সমৃদ্ধি কামনা করেন”।

উপজেলা নির্বাহী অফিসার বলেন, “ অত্র বাজারের দু’একটি উন্নয়নকাজ এখনো বাকী রয়েছে। প্রয়োজনীয় জায়গার অভাবে বাজারের ডাষ্টবিন নির্মান করা সম্ভব হয় নাই। আগামীতে পরিবেশ সৃষ্ঠি হলে প্রশাসন বাকী কাজগুলো সম্পন্ন করবেন বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন”।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।