• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ ইং
চরভদ্রাসনে এক শিশু ধর্ষক গ্রেফতার

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার সবুল্ল্যা শিকদার ডাঙ্গী গ্রামের শেখ জিয়ারত হোসেনের ছেলে শিশু ধর্ষক শেখ মিরাজুল ইসলাম (১৬)কে ঢাকার মতিঝিল এলাকা থেকে গ্রেফতার করে সোমবার ফরিদপুর কোর্টে চালান করেছেন পুলিশ। চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাবের নেতৃত্বে এসআই শাহীন মিয়া ও পুলিশের একটি চৌকষ দল গত রবিবার রাতে গোপন অভিযান পরিচালনা করে ঢাকার মতিঝিল এলাকা থেকে ধর্ষককে গ্রেফতার করে থানায় আনার পরের দিন বিজ্ঞ আদালতে প্রেরন করেছেন।

জানা যায়, গত ৫ ডিসেম্বর দুপুরে একই গ্রামের এক শিশু (৭) বাড়ীর পাশে পদ্মা পারে খেলা করছিল। এ সময় ওই ধর্ষক পদ্মা পারে ঢালের আড়ালে শিশুটিকে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এতে রক্তক্ষরণ অবস্থায় শিশুটি বাড়ীতে এলে তার মা বাদী হয়ে চরভদ্রাসন থানায় একটি মামলা করেন। ঘটনার পর ধর্ষক শেখ মিরাজুল ইসলাম পলাতক ছিল। কিন্তু পুলিশের ইনটিলিজেন দল শিশু ধর্ষককের অবস্থান নির্ণয় করে তাকে গ্রেফতার করেন।

সোমবার বিকেলে শিশুটির মা ও মামলার বাদী জানায়, “আমাদের ওসি সাহেবের দুরদর্শিতায় এবং গতিশীল ভুমিকা রাখার কারনে ঢাকা থেকে শিশু মেয়ের ধর্ষককে গ্রেফতার করা সম্ভব হয়েছে। তিনি ন্যায্য বিচার পাওয়ার আশাবাদও ব্যাক্ত করেন”।
#
মোঃ মেজবাহ উদ্দিন
চরভদ্রাসন, ফরিদপুর
তাং-০৪/০৩/২০২৪ খ্রিঃ
০১৭২৪-২৫১৫৮৮।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।