• ঢাকা
  • সোমবার, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
নগরকান্দায় চতুর্থ বিয়ের পর এবার প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও…. !

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের দেলবাড়ীয়া গ্রামের সামছুল হক তালুকদারের ছেলে সেলিম তালুকদার (৩৫) কাতার প্রবাসীর স্ত্রী রিতা মনি রিয়া ওরফে রিক্তাকে (২৭) নিয়ে প্রেমের টানে উধাও হয়েছেন বলে জানা গেছে।

রিক্তা কোদালিয়া শহীদনগর ইউনিয়নের ছোটপাইককান্দী গ্রামের নান্নু মোল্লার মেয়ে এবং দেলবাড়ীয়া গ্রামের তোফা মাতুব্বরের ছেলে কাতার প্রবাসী রাসেল মাতুব্বরের (৩২) স্ত্রী।

স্থানীয়রা জানান, প্রেমের সম্পর্ক গড়ে রাসেল আট বছর আগে রিক্তাকে বিয়ে করেন। বর্তমানে তাদের সংসারে সাত বছর বয়সী এক পুত্র সন্তান রয়েছে। রাসেল অর্থ উপার্জন করতে প্রায় পাঁচ বছর আগে কাতারে চলে যান। রাসেলের স্ত্রী রিক্তা চলতি বছরে তার ছেলেকে নগরকান্দা সদরের একটি স্কুলে ভর্তি করেন। এর পর থেকে সে তার ছেলেকে নিয়ে স্কুলে আসা যাওয়া করতো। এরই মধ্যে সেলিম তালুকদারের সঙ্গে রিক্তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত সোমবার (পহেলা আগস্ট) সকালে রিক্তা তার ছেলেকে নিয়ে শ্বশুর বাড়ী থেকে বের হন। ছেলেকে ছোটপাইককান্দী গ্রামে তার বাবার বাড়ীতে রেখে রিক্তা প্রেমিক সেলিম তালুকদারের হাত ধরে উধাও হন।

রিক্তার বাবা নান্নু মোল্লা বলেন, “সেলিম তালুকদার ফোন করে আমাদের জানিয়েছে, সে আমার মেয়েকে বিয়ে করে ঢাকায় আছে।”

এ ব্যাপারে রাসেল মাতুব্বরের বাবা তোফা মাতুব্বর বলেন, ” আমার ছেলের স্ত্রী রিক্তা পরকিয়া সম্পর্কে জড়িত, তা আমরা বুঝতে পেরেছিলাম। কিন্তু সে আমাদের কোনো কথাই শুনতো না। গত সোমবার সকালে নগদ টাকা ও গহনা নিয়ে আমার বাড়ী থেকে সে পালিয়ে যায়। পরে জানতে পারি সেলিম তালুকদারের সঙ্গে তার প্রেমের সম্পর্ক আছে। তার সঙ্গে এখন ঢাকায় আছে বলে জানতে পেরেছি। শুনেছি, সেলিম তালুকদার এর আগে আরো চারটি বিয়ে করেছে।

৫ আগস্ট ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।