• ঢাকা
  • রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং
সালথা উপজেলা চেয়ারম্যানের সাবান,মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

করোনাভাইরাস প্রতিরোধে ফরিদপুরের সালথায় সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার। এসময় তিনি হ্যান্ড মাইকিং করে সবাইকে সতর্ক থাকার আহব্বান জানান।

মঙ্গলবার সকাল ১০ টা থেকে দুপুর পর্যন্ত উপজেলার আটঘর ও রামকান্তপুর ইউনিয়নসহ বিভিন্ন বাজারে ১ হাজার মাস্ক, ৫শত সাবান ও হ্যান্ড-সেনিটাইজার বিতরন করেন। এসময় আটঘর বাজারে লকডাউন চলাকালীন সময়ে দোকান বন্ধ রাখতে আর্থিক সহযোগিতা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুল ওয়াহাব, জেলা যুবলীগের আহব্বায়ক কমিটির সদস্য শওকত হোসেন মুকুল, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক চৌধুরী মাহমুদ আশরাফ টুটু, আওয়ামী লীগ নেতা আবু সালেহ মোঃ খসবু, মোঃ শাহজাহান মোল্যা, যুবলীগ নেতা বাকি বিল্লাহ প্রমূখ।

মাস্ক ও সাবান বিতরনকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার বলেন, করোনাভাইরাস প্রতিরোধে দুদিন ধরে উপজেলা বিভিন্ন এলাকায় সাবান, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছি। পাশাপাশি হ্যান্ড মাইক দিয়ে জনসাধারণকে সচেতন করা হচ্ছে। খুব শীগ্রই মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরীর পক্ষ থেকে অসহায় কর্মহীন দোকানদারদের মাঝে সহায়তা প্রদান করা হবে।

৬ জুলাই ২০২১

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।