• ঢাকা
  • শনিবার, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর আলোচনা সভা

অালমগীর কবির,আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ

আসন্ন ৫ জুন ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থী এস এম মিজানুর রহমান তার নিজ ইউনিয়ন পাচুড়িয়ার জনগণের সাথে আলোচনা ও মতবিনিময় সভা করেছেন।

শনিবার (২৭ এপ্রিল) বিকালে উপজেলার পাঁচুড়িয়া ইউনিয়নের চরনারানদিয়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় পাঁচুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এসএম ওবায়দুর রহমান জাফর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, পাঁচুড়িয়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এস এম মিজানুর রহমান।

চরনারানদিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শওকত সর্দারের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, বিশিষ্ট সমাজসেবক ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আলতাফ হোসেন শিকদার, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন মিয়া, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক লিটন মিয়া, শিরগ্রাম উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা আব্দুস সাত্তার, ইউপি সদস্য মো. আলীমুজ্জান, আলমগীর হোসেন, এডভোকেট হেমায়েত হোসেন, ধুলজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিম মিয়া, পাঁচুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবিএম কামাল হোসেন ও বানা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাকিব হোসেন প্রমুখ।

সভায় বক্তারা বলেন,
এস এম মিজানুর রহমান একজন সৎ ও সজ্জন ব্যক্তি। তিনি পাঁচুড়িয়া ইউনিয়নের দুইবারের চেয়ারম্যানের দায়িত্ব পালন কালে দলমত নির্বিশেষে সকলের সুখে-দুঃখে পাশে ছিলেন। তাই সমগ্র উপজেলাবাসীর সেবা করার জন্য তার মতো একজন জনপ্রতিনিধি প্রয়োজন।

এসময় বক্তারা চেয়ারম্যান প্রার্থী এস এম মিজানুর রহমানের বিজয় সু-নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এস এম মিজানুর রহমান বলেন, ‘ভোগ বিলাসিতার জন্য চেয়ারম্যান হতে চাই না। শুধু জনগণের সেবা করার ইচ্ছা নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আপনারা যদি মুল্যায়ণ করেন তবেই নির্বাচিত হবো। তবে সুখে-দুঃখে অতীতের ন্যায় ভবিষ্যতেও আপনাদের পাশে থেকে আমৃত্যু সেবা করে যাব। আপনাদের ভালবাসাই হবে আমার আগামীদের পথ চলার অনুপ্রেরণা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।