• ঢাকা
  • সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং
গলাচিপায় লকডাউনের দ্বিতীয় দিন তৎপর পুলিশ প্রশাসন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপায় লক ডাউনের দ্বিতীয় দিন, রাস্তা ঘাটে পুলিশের দ্বারা লক ডাউন এর নিয়ম বিধি মানাতে, কোন রকম ভাবে বিনা অনুমতিতে প্রয়োজনীয় কারণ ব্যাতিত সাধারণ মানুষের বাইরে বের হওয়ার প্রবণতা রুখতে পুলিশ প্রশাসন তৎপর।

এদিন সকাল ৬ টা থেকে গলাচিপা পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানগুলোতে ছিল পুলিশ মোতায়েন। বিভিন্ন জায়গায় যেমন রাস্তায় মানুষ বের হলে তাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ, তেমনি সঠিক কারণ না দেখাতে পারলে জড়িমানা করার কথাও বলা হচ্ছে।

রাস্তার মোড়ে মোড়ে পুলিশের টহল সদা তৎপর থাকতে দেখা গেছে। বিশেষত অসচেতন মানুষের ঢলকে অযথা বাইরে বের হওয়া রুখতে বিশেষ নিয়ম বিধি ও নির্দিষ্ট সময়ের মধ্যেই সীমাবদ্ধ করতে সচেতন করা হচ্ছে।

এছাড়া মাস্ক পরা অত্যাবশ্যক করা হয়েছে। আজ প্রশাসনের তরফে বিনা কারণ ব্যাতিত বাইরে বের হওয়া লোকদের রুখতে ও নিত্য প্রয়োজনীয় এবং ঔষধের দোকান ব্যাতীত অন্যান্য দোকান খোলা আছে কিনা তা নজরদারি করা হয়। সব মিলিয়ে গলাচিপায় দ্বিতীয় দিনের লকডাউন সফল করতে কড়া ভুমিকা পালন করতে দেখা গেল উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. সাহিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার ও গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম এর শওকত আনোয়ারকে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।