• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
বিত্তবানদের শীতার্তদের পাঁশে দাড়ানোর আহবান -এমপি নিক্সন চৌধুরী

ছবিতে ভাঙ্গা ভাঙ্গা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে কম্বল বিতরন করছেন সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন)

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)সংবাদদাতা-৬/১/২০২১

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেছেন।

এসময় তিনি এই শীতে অসহায় ও গরীবদের পাশে সমাজের বিত্তবানেরা তাদের সামর্থমত এগিয়ে আসতে আহবান জানিয়েছেন। দেশের উন্নয়নের পাশাপাশি দশেরও উন্নয়ন ঘটাতে সকলকে একযোগে কাজ করতেও আহবান করেন তিনি।

বুধবার বিকালে পৌর সদরের বিভিন্ন ওয়ার্ডে কম্বল বিতরন অনুষ্ঠানে এসব কথা বলেন  তিনি। তিনি এসময় পৌরবাসির উদ্দেশ্যে বলেন, জনগনের ট্রাস্কের টাকায় পৌরসভা পরিচালিত হয়। মডেল এ গ্রেডের পৌরসভা হিসাবে তেমন কোন উন্নয়ন আপনারা পান নাই। আগামীতে স্বচ্ছ সৎ ব্যাক্তিকে ভোট দিয়ে মেয়র নিবার্চিত করুন আমি আপনাদের সত্যিকার উন্নয়ন দেব।

পৌরসভার রাস্তা ঘাটের যে অবস্থা তাতে করে মানুষ চলাচল করতে পারেনা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দক্ষিনাঞ্চলের উন্নয়নের জন্য পদ্মা সেতু ও আধুনিক হাইওয়ে এক্সপ্রেস ভাঙ্গা পর্যন্ত নিমার্ন করে দিয়েছেন। কিন্তু সেই ভাঙ্গা পৌরসভা দীর্ঘদিন ধরে অযত্ন অবহেলায় পরে রয়েছে। এই নিবার্চনে দক্ষ ব্যাক্তিকে ভোট দিয়ে নিবার্চন করুন।

মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া সহস্রাধীক কম্বল বিতরন অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাইজুর রহমান, ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সি, পৌর কাউন্সিলর গন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, ভাঙ্গা বাজারের ব্যবসায়ীবৃন্দ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।