• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ ইং
ফরিদপুরে অসহায় ৭৫ জন রোগীকে ৩৭ লক্ষ ৫০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক প্রদা

নিরঞ্জন মিত্র (নিরু) (ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুর জেলা সমাজ সেবা অধিদপ্তরের মাধ্যমে বিভিন্ন রোগে আক্রান্ত ৭৫ জন গরীব রোগীদেরকে ৩৭ লাখ ৫০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে।

ফরিদপুর জেলা প্রশাসক ও জেলা সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে,(৭ জুন) মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় জেলা সমাজ সেবা কার্যালয়ের সরকারি শিশু পরিবার (বালিকা) মাল্টি পারপাস হল রুমে জেলার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজ্ড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের আর্থিক সহযোগীতার আওতায় ৭৫ জন গরীব অসহায় রোগীকে এককালীন অনুদানের জনপ্রতি ৫০ হাজার টাকা করে মোট ৩৭ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

ফরিদপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক এ.এস.এম আলী আহসান এর সভাপতিত্বে, চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় রোগীদের হাতে চেক তুলে দেন জেলা প্রশাসক অতুল সরকার।

চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ নূরুল হুদা, সরকারি শিশু পরিবার (বালিকা) তত্তাবধায়ক সহকারী পরিচালক তাসফিয়া তাছরীন, শহর সমাজ সেবা কার্যালয়ের সমাজসেবা অফিসার এস,এম, সুজাউদ্দিন রাশেদ, জেলা সমাজ সেবা কার্যালয়ের সমাজসেবা অফিসার (রেজিস্ট্রার) মাজাহারুল ইসলাম প্রমূখ।

সমাজ সেবা সূত্রে জানা যায়, সমাজসেবা অধিদপ্তরের সকল সেবাসূমহ বিনামূল্যে সেবা প্রদান করা হয়। সুতরাং কোন দালাল প্রতারক বা অন্য কাউকে চেক প্রাপ্তির বিষয়ে, কোন প্রকার লেনদেন থেকে উপকার ভোগীদের বিরত থাকার আহবান জানান জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।