• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপায় করোনা প্রতিরোধক টিকা নিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিন শাহ

তারিখঃ ৭ ফেব্রুয়ারি ২০২১,সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে করোনা টিকা নিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ।

রবিবার (৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে করোনা টিকাদান কার্যক্রম উদ্বোধনের শুরুতেই তিনি টিকা নেন। পরে একে একে উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মো. মনিরুল ইসলাম, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয় কোভিড-১৯ প্রতিরোধী টিকা নেন। গলাচিপা হাসপাতাল কর্তৃপক্ষ জানান, পৃথক তিনটি বুথ আছে। তিনটি বুথে ৬ জন সেবিকা আছে, ১২ জন স্বেচ্ছা সেবক আছে। বুথ তিনটিতে আজ ৬০ জনকে টিকা দেয়া হবে।

এদের মধ্যে সরকারি বেসরকারি কর্মকর্তাদের ৫০০ জন টিকা নেয়ার জন্য রেজিস্ট্রেশনভুক্ত হয়েছেন। এ বিষয়ে ডা. মো. মনিরুল ইসলাম জানান, টিকাদান কর্মসূচি সফলভাবে সম্পন্ন করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। গলাচিপায় উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ১৩৫ জন এবং মৃত্যু হয়েছে ১০ জনের, রাঙ্গাবালীতে ১৩ জন আক্রান্ত হয়েছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

তিনি অতি দ্রুত আমাদের মাঝে করোনা টিকার ব্যবস্থা করেছেন। তিনি আরও বলেন, টিকা গ্রহণ করার পর আমি মানসিক ভাবে সুস্থ আছি। সবাইকে টিকা গ্রহণে উৎসাহিত করার জন্য আমি নিজেই সর্বপ্রথম টিকা গ্রহণ করি এবং মানুষের মাঝে এই বার্তা পৌঁছে দিতে চাই- সবাই টিকা নিন এবং সুস্থ থাকুন। উপজেলার প্রথম টিকা গ্রহণকারী হিসেবে আমি গর্বিত।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।