• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
ফরিদপুরে আল-মদিনা হাসপাতালের ময়লার ঝুড়িতে শিশুর লাশ!

ফরিদপুর জেলা শহরের বে-সরকারী হাসপাতাল আল-মদিনা হাসপাতালের ডাষ্টবিনে ৫/৬ মাস বয়সী এক অজ্ঞাত শিশুর লাশ পাওয়া গেছে বলে জানা গেছে।
আজ ০৭ জুন রবিবার রাত আনুমানিক ৮টার দিকে শহরের পশ্চিম খাবাসপুর ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সামনে অবস্থিত আল-মদিনা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগণস্টিক সেন্টারের একটি ময়লার ঝুড়ি থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে।
হাসপাতালে অবস্থানরত এক ব্যক্তি এই প্রতিনিধিকে জানায়, রাত আনুমানিক ৮টার দিকে হাসপাতালের একটি ময়লার ঝুড়িতে শিশুটির লাশ পড়ে থাকতে দেখি আমরা। পরবর্তীতে তড়িঘড়ি করে লাশটি হাসপাতাল কর্তৃপক্ষ সরিয়ে ফেলেছে।
এ ব্যাপারে জানতে চাইলে হাসপাতালের কর্তৃপক্ষ (মালিক) মোঃ জাকারিয়া পলাশ জানান, রাত আটটার দিকে আমরা ঘটনাটি জানতে পারি। সাথে সাথে আমরা কোতয়ালী থানা পুলিশকেও অবগত করেছি। তবে শিশুটির পরিচয় আমরা জানতে পারিনি। শিশুটির বয়স ৫/৬ মাস হবে। আমরা সিসি ক্যামেরার ফুটেজ যাচাই করছি, সিসি ক্যামেরায় ধরা পড়লে আমরা লাশের পরিচয় বলতে পারবো।
তবে শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলো কি-না জানতে চাইলে কোনো সদুত্তোর পাওয়া যায়নি হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে।
এ ব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানা অফিসার্স ইনচার্জ মোরশেদ আলমের নম্বরে ফোন দিয়ে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ব্যস্ততার কারনে ফোনটি কেটে দেন, তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।