• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
সালথা’য় পু‌লিশ ও বিদ্যুৎকর্মীসহ নতুন ক‌রে ৪ জন ক‌রোনা আক্রান্ত।

ফ‌রিদপুরের সালথা উপ‌জেলায় গত ২৪ ঘন্টায় ম‌হিলাসহ নতুন ক‌রে ৪ জনের (ক‌ভিট ১৯) ক‌রোনা ভাইরা‌স প‌জি‌টিভ এ‌সে‌ছে। এ নি‌য়ে উপ‌জেলায় ৭ই জুলাই মঙ্গলবার রাত সা‌ড়ে ৯টা পর্যন্ত মোট আক্রান্ত ৭৮ জন।

উপ‌জেলা স্বাস্থ্য বিভাগ এর তথ্য মতে, সালথার পল্লী বিদ্যু‌তের কর্মী মোঃ আব্দুস সালাম (৩২) ও মীর আকরাম (৫১), সালথা থানায় কর্মরত এস আই মাসুদুর রহমান (৩০) এবং রামকান্তপুর ইউনিয়‌নের রামকান্তপুর গ্রা‌মের জাহাঙ্গীর মাতুব্বর এর ক‌রোনা ভাইরা‌স (ক‌ভিট ১৯) প‌জি‌টিভ এস‌ছে। গ‌ট্টি ইউনিয়‌নের কানাইর গ্রা‌মের মোঃ আলমগীর (১২) পুনরায় নমুনা প‌রিক্ষা করা‌লে তারও প‌জি‌টিব আ‌সে। এ পর্যন্ত উপ‌জেলায় মোট নমুনা সংগ্রহ করা হ‌য়ে‌ছে ৩৯৩টি, ফলাফল পাওয়া গে‌ছে ৩৮৩ টির আর অ‌পেক্ষমান র‌য়ে‌ছে ১০ টির। প‌জি‌টিভ ফলাফল পাওয়া গে‌ছে ৭৮ টির।

এপর্যন্ত ৪৪ জন সুস্থ হ‌য়ে বাড়ি ফি‌রে‌ছেন এবং ৩৪ জন আই‌সো‌লেশ‌নে চি‌কিৎসা‌ধীন র‌য়ে‌ছেন। ৩৪ জ‌নের সবাই হোম আই‌সো‌লেশ‌নে আ‌ছেন।

সালথা উপ‌জেলা‌ নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকার ব‌লেন, আক্রান্তদের বাড়িতে আইসোলুশনে রাখা হয়েছে। প্রত্যেকের বাড়ির লোকদের বাড়ির বাইরে যেতে নিষেধ করা হয়েছে। প্রত্যেকের বাড়ি প্রতিবেশিদের থেকে আলাদা করা হয়েছে। সবাই‌কে অনু‌রোধ কর‌বো জরুরী প্রয়োজন ছাড়া কেউ বাই‌রে বের হ‌বেন না। ক‌রোনা ভা‌ইরাস মোকা‌বেলায় সকল স্বাস্থ্যবি‌ধি মে‌নে চলুন। য‌দি কেউ ক‌রোনা উপসর্গ নি‌য়ে অসুস্থ‌বোধ ক‌রেন তাহ‌লে উপ‌জেলা স্বাস্থ্য‌ ক‌মপ্লেক্সরে হট লাই‌নে যোগা‌যোগ কর‌বেন। এখনই য‌দি স‌চেতন না হই তাহ‌লে উপজেলায় ক‌রোনা ভয়াবহ রুপ নি‌তে পা‌রে। ক‌রোনা আক্রান্ত ব্যা‌ক্তি ও তার প‌রিবা‌রের সদস্য‌দের প্র‌তি মান‌বিক আচরন করার অনুরোধ কর‌ছি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।